১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:১৮:০৭ অপরাহ্ন


প্রেমিকার ওপর অভিমান কলেজছাত্রের আত্মহত্যা
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ৩১-০৩-২০২২
প্রেমিকার ওপর অভিমান কলেজছাত্রের আত্মহত্যা প্রেমিকার ওপর অভিমান কলেজছাত্রের আত্মহত্যা


বগুড়া সারিয়াকান্দিতে প্রেমিকা ওপর অভিমান করে সাগর মিয়া (১৭) নামের এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার (৩০ মার্চ) দুপুরে তার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

সাগর সারিয়াকান্দির বড় কুতুবপুর গ্রামের মোস্তাফিজার রহমান সরকারের ছেলে। সে চন্দনবাইশা ডিগ্রি কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্র ছিল।

স্থানীয়দের তথ্যমতে, নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে সাগরের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। বুধবার সকালে তারা দেখা করে। এ সময় তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর সাগর তার নিজ বাড়িতে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সাগরের মা শরিফা বেগম জানান, সাগর ধানের জমিতে পানি দেওয়ার কথা বলে সকাল ৯টায় বাড়ি থেকে বের হয়। সাগরের ফিরতে দেরি হওয়ায় দুপুরে বাড়িতে এসে দেখেন ঘরে সাগর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে প্রতিবেশীদের সহযোগিতায় সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি প্রেমঘটিত কি না, তা বের করতে তদন্ত করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।