২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪৮:৪৮ অপরাহ্ন


মেয়ের ধর্ষককে শিরশ্ছেদ করে নদীতে ভাসিয়ে দিলেন বাবা
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ৩১-০৩-২০২২
মেয়ের ধর্ষককে শিরশ্ছেদ করে নদীতে ভাসিয়ে দিলেন বাবা মেয়ের ধর্ষককে শিরশ্ছেদ করে নদীতে ভাসিয়ে দিলেন বাবা


মেয়ের ধর্ষককে চরম শাস্তি দিলেন বাবা ও মামা ! ১৪ বছর বয়সী নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগে ৫৫ বছর বয়সী এক ব্যক্তিকে শিরশ্ছেদ করে নদীতে ভাসিয়ে দেন তারা।

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের খান্দোয়া জেলায়। নিহত অভিযুক্ত ব্যক্তির নাম ত্রিলোকচাঁদ। সে শক্তপুর গ্রামের বাসিন্দা বলে জানিয়েছেন জেলার পুলিশ সুপার বিবেক সিং।

মঙ্গলবার (২৯ মার্চ) ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, রোববার (২৭ মার্চ) খান্দোয়া জেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরের আজনাল নদীতে এক ব্যক্তির দ্বিখণ্ডিত মরদেহ ভাসতে দেখা যায়। সেই ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রতিবেদন অনুযায়ী, নিহত ব্যক্তির বিরুদ্ধে ১৪ বছর বয়সী এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ছিল। পুলিশ জানিয়েছে, নির্যাতিতা ওই নাবালিকার বাবা এবং মামা মিলে শনিবার (২৬ মার্চ) মোটরসাইকেলে করে ত্রিলোকচাঁদকে আজনাল নদীর কাছে নিয়ে যায়। এরপর সেখানেই দু’জন মিলে ত্রিলোকচাঁদের মাথা কেটে খুন করেন। পরে মাছ কাটার ছুরি দিয়ে তাকে দু’টুকরা করে নদীতে ভাসিয়ে দেন তারা।

পুলিশ জানিয়েছে, খুনে অভিযুক্ত এবং নিহত ব্যক্তি সম্পর্কে আত্মীয় হন। খুনে অভিযুক্ত দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত কি না, তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

রাজশাহীর সময় / এম জি