১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:০৯:৫১ অপরাহ্ন


বেঙ্গালুরুরে বাংলার তরুণী নার্সকে গণধর্ষণ, চার ধর্ষক গ্রেফতার !
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ৩০-০৩-২০২২
বেঙ্গালুরুরে বাংলার তরুণী নার্সকে গণধর্ষণ, চার ধর্ষক গ্রেফতার ! বেঙ্গালুরুরে বাংলার তরুণী নার্সকে গণধর্ষণ, চার ধর্ষক গ্রেফতার


বাংলার এক তরুণী নার্সকে বেঙ্গালুরু গণধর্ষণের অভিযোগ উঠেছে জাতীয় টিমের চার সাঁতারুর বিরুদ্ধে। পশ্চিমবঙ্গ থেকে গিয়ে বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে কাজ করতেন তিনি।

গত ২৪ মার্চ গত এ ঘটনা ঘটে।

ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে বেঙ্গালুরু পুলিশ চার অভিযুক্তকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো নাম রজত, শিব রানা, দেব সারোহা এবং যোগেশ কুমার।

জানা গেছে, একটি ডেটিং অ্যাপে রজতের সঙ্গে আলাপ হয় ওই তরুণীর । এরপর তাঁরা দেখা করে। রজত তরুণীকে নিজের ফ্ল্যাটে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয়। আরও তিন বন্ধুর সঙ্গে সে ফ্ল্যাট শেয়ার করে বলেও জানায়। এরপর তরুণী রজতের সঙ্গে তার ফ্ল্যাটে গেলে পালা করে চার বন্ধু তাঁকে ধর্ষণ করে বলে পুলিশকে জানিয়েছেন তরুণী।

ঘটনার পরদিন তরুণী তাঁর এক বন্ধুকে ফোন করলে সে গিয়ে তাঁকে সেখান থেকে উদ্ধার করে। এরপর সেদিন সঞ্জয়নগর পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করেন সে।

রজত এবং শিব রানা গত তিন মাস ধরে শহরেই ছিল। তাদের বন্ধু দেব সারোহা এবং যোগেশ কুমার এক সপ্তাহ আগে শহরে সাঁতার অনুশীলনের জন্য তাদের সাথে যোগ দেয়। ঘটনার পর পুলিশে অভিযোগ দায়ের হয়েছে বলে জানতে পেরে চারজনেই পালানোর চেষ্টা করে।

পুলিশ অভিযান চালিয়ে বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরে মামলার প্রধান আসামীকে গ্রেফতার করে। পরে বিভিন্ন স্থান থেকে  অন্য অভিযুক্তদের গ্রেফতার করে।

রাজশাহীর সময় / এম জি