১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৪৮:১৯ অপরাহ্ন


রাজশাহী মহানগর শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ/ক্রেটিট ইউনিয়ন লিঃ এর বিশেষ সাধারণ সভা ও নির্বাচনী নোটিশ
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ৩০-০৩-২০২২
রাজশাহী মহানগর শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ/ক্রেটিট ইউনিয়ন লিঃ এর বিশেষ সাধারণ সভা ও নির্বাচনী নোটিশ রাজশাহী মহানগর শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ/ক্রেটিট ইউনিয়ন লিঃ এর বিশেষ সাধারণ সভা ও নির্বাচনী নোটিশ


এতদ্বারা রাজশাহী মহানগর শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ/ক্রেটিট ইউনিয়ন লিঃ এর সম্মানিত সদস্য/সদস্যাগণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিগত ১৪/০৩/২০২২ খ্রিষ্টাব্দ তারিখে ব্যবস্থাপনা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী উক্ত সমিতির বিশেষ সাধারণ সভা ও ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আমাগী ৩০/০৫/২০২২ খ্রিষ্টাব্দ তারিখ রোজ সোমবার সকাল ১০:০০ ঘটিকা হতে বিরতিহীন ভাবে ৪:০০ ঘটিকা পর্যন্ত অত্র সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচিনে ব্যবস্থপনা কমিটির একজন চেয়ারম্যান, একজন ভাইস চেয়ারম্যান, একজন সেক্রেটারী ও তিনজন ডিরেক্টর নির্বাচিত হবেন। ক্রেডিট ইউনিয়ন লিঃ সংশ্লিষ্ট সকল সদস্য/সদস্যাগনকে নির্বাচনে অংশ গ্রহণ ও ভোট প্রদান করার জন্য অনুরোধ করা হলো। 

উল্লেখ্য যে, যাহারা অত্র ক্রেডিট ইউনিয়ন লিঃ এর বকেয়া পাওনা পরিশোধ করেন নাই তাহারা আগামী ১২/০৪/২০২২ খ্রিষ্টাব্দ তারিখ রোজ মঙ্গলবার এর মধ্যে সকল বকেয়া পাওনা পরিশোধ সাপেক্ষে চুড়ান্ত ভোটার তালিকায় নাম অন্তর্ভূক্ত করার জন্য অনুরোধ করা হলো। নির্বাচন সংক্রান্ত যাবতীয় তথ্যাবলী ক্রেডিট ইউনিয়ন লিঃ কার্যালয় হতে জানা যাবে।

রাজশাহীর সময় / এম জি