২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:২৯:২৯ অপরাহ্ন


লাইফ ওয়ার্কআউট মন্ত্র শেয়ার করেছেন শিল্পা শেঠি
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৩-২০২২
লাইফ ওয়ার্কআউট মন্ত্র শেয়ার করেছেন শিল্পা শেঠি লাইফ ওয়ার্কআউট মন্ত্র শেয়ার করেছেন শিল্পা শেঠি


ফিটনেস এবং স্বাস্থ্যের ক্ষেত্রে শিল্পা শেঠি একজন অনুপ্রেরণা। চির-তরুণ অভিনেতা ফিটনেস টিপস এবং অবিশ্বাস্য ওয়ার্কআউট ভিডিও দিয়ে তার ভক্তদের অনুপ্রাণিত করতে ব্যর্থ হন না। প্রতি সপ্তাহের মতো, শিল্পা আবার তার সোশ্যাল মিডিয়ায় তার নিখুঁতভাবে তৈরি শরীরের গোপনীয়তা শেয়ার করেছেন।

ইনস্টাগ্রামে নিয়ে, শিল্পা তাকে একটি অনুপ্রেরণামূলক উদ্ধৃতি সহ ফ্রেমে রেখে একটি সামাজিক মিডিয়া পোস্ট শেয়ার করেছেন যাতে লেখা "এটি কাজ করুন, বারবার এটিতে কাজ করুন এবং এটি কাজ করে দেখুন।

একটি শক্তিশালী ক্যাপশন লিখে, তিনি তার মন্ত্রটিকে আরও ডিকোড করেছেন "পুনরাবৃত্তি হল আয়ত্তের জননী।" তিনি অব্যাহত রেখেছিলেন, "যদি ধারাবাহিকতার সাথে দ্বিগুণ করা হয় তবে এটি একটি ঘাতক কম্বো তৈরি করবে। যেকোন লক্ষ্য অর্জনের জন্য এটি আপনার ব্যক্তিগত প্রয়োজন। বা পেশাগত জীবন তা বাচ্চাদের সাথে অভ্যাস হোক বা জিমে প্রতিনিধি হোক। ধারাবাহিকতার সাথে পুনরাবৃত্তি করুন! এটি চেষ্টা করুন এবং আপনি ২১ দিনের মধ্যে একটি হোম রান হিট করতে পারবেন! মন্ত্রগুলি কেবল জিমের জন্য নয়, একজনের জন্য বেঁচে থাকার জন্য। এটি কাজ করুন, কাজ করুন এটিতে, এবং এটি কাজ করে দেখুন।

প্রতি সপ্তাহে, শিল্পা একটি অনুপ্রেরণামূলক পোস্ট শেয়ার করে যাতে প্রত্যেককে মধ্য সপ্তাহের ব্লুজের সাথে চলতে থাকে। তিনি তার প্রতি সাপ্তাহিক পোস্টের সাথে হ্যাশট্যাগ "শিল্প কা মন্ত্র" ব্যবহার করেন।

সোমবার, শিল্পা তার নিয়মিত ওয়ার্কআউট রুটিন অনুসরণ করে তার সপ্তাহ শুরু করেছিলেন। তিনি যোগাসন করেছেন এবং সরাসরি তার বাগান থেকে ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওতে, ধড়কান অভিনেতা দিনের জন্য দুটি যোগ আসন বেছে নিয়েছিলেন, যেগুলি হল এক পদ উৎকাটাসন এবং অঞ্জনেয়াসন।

শিল্পা যে যোগাসনগুলি করেছিলেন তা শরীরের মূল শক্তি এবং ভারসাম্য বজায় রাখার জন্য উপকারী বলে বলা হয়। স্ট্রেচিং হিপ ফ্লেক্সর সহ, আসনগুলি শরীরের অন্যান্য অংশ যেমন কাঁধ, ফুসফুস এবং বুক খুলতেও সহায়ক।

রাজশাহীর সময় / এম জি