২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৩২:০১ অপরাহ্ন


প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র লিটনের সাথে বোয়ালিয়া ও রাজপাড়া থানা আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২২
প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র লিটনের সাথে বোয়ালিয়া ও রাজপাড়া থানা আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র লিটনের সাথে আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সাক্ষাৎ করেছেন বোয়ালিয়া (পূর্ব), বোয়ালিয়া (পশ্চিম) ও রাজপাড়া থানা আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ। 

রোববার (২৭ মার্চ) সন্ধ্যায় নগর ভবনে সাক্ষাৎকালে রাসিক মেয়র মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান তারা। এ সময় নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জ্ঞাপন করেন তিনি।

সাক্ষাৎকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল,  সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি আতিকুর রহমান কালু, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক পদে শেখ আনসারুল হক খিচ্চু।

রাজশাহীর সময়/এএইচ