১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৫১:৪৮ পূর্বাহ্ন


'বেশি লাফালে খুলে যাবে', বিকিনি পরে গাছ থেকে ফুল পাড়লেন উরফিকে
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২২
'বেশি লাফালে খুলে যাবে', বিকিনি পরে গাছ থেকে ফুল পাড়লেন উরফিকে উরফি জাভেদ। ফাইল ফটো


'বিগ বস ওটিটি' খ্যাত উরফি জাভেদ তাঁর সাহসী ফ্যাশন সেন্সের জন্য খুব কম দিনেই অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছেন। নিজের অদ্ভূত পোশাকের জন্য বারেবারেই খবরের শিরোনামে থাকেন। অভিনেত্রী যখনই বাইরে বের হন তখনই তাঁকে একেবারে নতুন অবতারে দেখা যায়। আর তাঁর সব পোশাকই একেবারে অন্যরকম।আর এবার বিকিনি পরে গাছ থেকে ফুল পাড়তে দেখা গেল তাঁকে। যা দেখে তাঁকে ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা। 

‘আজব’ ফ্যাশন সেন্সের জন্য বরাবর লাইমলাইটে থাকেন উরফি। তিনি এমন কিছু পোশাক পরেন যা কখনও কাউকে পরতে দেখা যায়নি। বিকিনি থেকে শুরু করে যখন যা ইচ্ছে হয় তাই পরেন তিনি। যা দেখে নেটিজেনদের হুঁশ উড়ে যায়। আজব ফ্যাশনের জন্য মাঝে মধ্যেই তাঁকে ট্রোলড হতে হয়। আবার কেউ ‘বিন্দাস’ ও সাহসী মনোভাবের জন্য তাঁর প্রশংসা করেন। তবে ট্রোলিং হলেও তেমন কোনও গুরুত্ব দেন না উরফি। নিজের ইচ্ছেতেই চলা বেশি পছন্দ করেন তিনি। তাই সব সময় নিজের যে পোশাক পরতে ইচ্ছে হয় তাই পরেন। 

এদিকে ট্রোলারদের উসকে দেওয়ার কোনও সুযোগই ছাড়েন না উরফি। এবারও তার অন্যথা হল না। সাত সকালে কালো বিকিনি পরে গাছের সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গেল তাঁকে। আর এই ছবির ক্যাপশনে তিনি লেখেন, 'আমার মনে হয় আমি ভগবানের উপহার।'

আর এই পোশাক পরার জন্য ফের ট্রোলড হন উরফি। এই ধরনের পোশাক সাধারণত সমুদ্র সৈকতে বা সুইমির পুলের ধারে দেখতে পাওয়া যায়। কিন্তু, কাউকে এই পোশাক পরে বাগানের গাছ থেকে ফুল পাড়তে দেখা যায়নি। সেটাই করে দেখালেন উরফি।  

ট্রোলিং যত হচ্ছে, ততই বাড়ছে উরফির ফ্যাশনও। দিনে-দিনে হট থেকে আরও হট হচ্ছেন। তবে মজার কথা হল কখনও তাঁকে একই পোশাকে দেখা যায় না। সব সময় নতুন পোশাক পরেন তিনি। 

সম্প্রতি নিজের ফ্যাশন সেন্স নিয়ে মন্তব্য করতে দেখা গিয়েছিল উরফিকে। জানিয়েছিলেন কীভাবে নিত্য নতুন পোশাক পরেন তিনি। আসলে তাঁর কোনও ডিজাইনার নেই। একই পোশাক বার বার পরেন। তবে তা ফেলে দেন না। তা কেটেই তৈরি করে নেন নতুন পোশাক।  

 রাজশাহীর সময়/এএইচ