২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৫৩:২৮ অপরাহ্ন


চারঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৩-২০২২
চারঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত চারঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত


সারাদেশের ন্যায় যথামর্যাদায় রাজশাহীর চারঘাটে ও মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন আয়োজনে শনিবার সূযোর্দয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে এই কর্মসূচীর সূচনা হয়।দিবসটি উপলক্ষ্যে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, পৌরসভা ,চারঘাট মডেল থানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র, সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজসহ আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকমিরা পুস্পস্তবক অপর্ণ করেন। পরে সকাল সাড়ে সাতটায় পরিষদ চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ইউএনও সৈয়দা সামিরার সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম পায়রা ও বেলুন উড়িয়ে শুভ উদ্ভোধন করেন। কুচকাওয়াজে বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীরা ডিসপ্লে প্রদর্শন অংশ গ্রহন করে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, পৌর মেয়র একরামুল হক, উপজেলা সহকারী কমিশনার ভুমি নিয়তি রানী কৈরী, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব, সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ 

ইঞ্জিনিয়ার শামসুল হক,চারঘাট মডেল থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগ সদস্য সাইফুল ইসলাম,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়ালি উল্লাহ মোল্লাহ, উপজেলা যুবলীগ সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাস ও ছাত্রলীগ সভাপতি আল মামুন তুষার ও সাধারন সম্পাদক রাহেনুল হক রানা প্রমুখ।বিকেলে প্রীতি ফুটবল ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানান চেয়ারম্যান ফকরুল ইসলাম।

রাজশাহীর সময় / এম জি