২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪১:৪৫ অপরাহ্ন


পুন্ড্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় উদযাপিত
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ২৬-০৩-২০২২
পুন্ড্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় উদযাপিত পুন্ড্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় উদযাপিত


পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে উদ্যাপিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসের কর্মসূচির শুভ সূচনা করা হয়।

এদিন সকাল সাড়ে ৯টায় র‌্যালিসহ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে বিশ্ববিদ্যালয় প্রশাসন, অনুষদ ও হলসমূহের পক্ষ থেকে পুষ্পস্তর্বক অর্পণ করে মহান স্বাধীনতার যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

শহীদদের আত্মার শান্তি কামনায় ১মিনিট নীরবতা পালনসহ শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

পুষ্পস্তবক অর্পণ শেষে সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মহান স্বাধীনতার ইতিহাস তুলে ধরে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: মোজাফফর হোসেন, উপ-উপাচার্য প্রফেসর ড. আ.ন.ম রেজাউল করিম ও পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ আনসার আলী তালুকদার, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর বিজন কৃষ্ণ মৃধা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন মাহমুদ হাসান চৌধুরী, ছাত্রকল্যাণ উপদেষ্টা মো. শাকিল হোসেন ও এস্টেট অফিসার মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠানসমূহে উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. খাজা জাকারিয়া আহ্মদ চিশ্তী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. আলাউদ্দিনসহ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

রাজশাহীর সময় / এম জি