২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৪৬:৩৫ পূর্বাহ্ন


রাজশাহীতে রসগোল্লার দ্বিতীয় শোরুমের উদ্বোধন
আবু হেনা:
  • আপডেট করা হয়েছে : ২৫-০৩-২০২২
রাজশাহীতে রসগোল্লার দ্বিতীয় শোরুমের উদ্বোধন রাজশাহীতে রসগোল্লার দ্বিতীয় শোরুমের উদ্বোধন


রাজশাহী নগরীতে রসগোল্লার দ্বিতীয় শোরুমের (বিক্রয়কেন্দ্র) উদ্বোধন করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। শুক্রবার বিকেলে নগরীর উপশহর নিউমার্কেটের বিপরীতে এই শোরুমটির উদ্বোধন করা হয়। এর আগে শোরুমে পৌছালে শাহীন আকতার রেনীকে ফুল দিয়ে বরণ করে নেন প্রতিষ্ঠানটির সত্বাধিকারী ও তার পরিবারের সদস্যবৃন্দ।

ফিতা কেটে শোরুমটির উদ্বোধনের পর শাহীন আকতার রেনী মিষ্টির শোরুমটি ঘুরে দেখেন। এ সময় তিনি মিষ্টিতে কোন প্রকার রং বা কেমিকেল সহ শরীরের জন্য ক্ষতিকর কোন প্রকার দ্রব্য মেশাতে প্রতিষ্ঠানটির সত্বাধিকারীকে নির্দেশ দেন। প্রতিষ্ঠানটির সত্বাধিকারী মিষ্টি প্রস্তুতে তার ব্যবহৃত উপাদন সম্বর্কে বিস্তরিত তুলে ধরেন।  

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাজশাহী চেম্বার অব কমার্স এ্যন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মাসুদুর রহমান রিংকু, নগরীর ১৪ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোকির উদ্দিন খান খালেক, রসগোল্লার সত্বাধিকারী আরাফাত রুবেল ও তার পরিবারের সদস্যসহ সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।

রাজশাহীর সময় / এম জি