২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৫:০৮:১৬ পূর্বাহ্ন


গোমস্তাপুরে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে ১০হাজার টাকার প্রদান
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৩-২০২২
গোমস্তাপুরে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে ১০হাজার টাকার প্রদান গোমস্তাপুরে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে ১০হাজার টাকার প্রদান


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় আগুন পুড়ে ক্ষতিগ্রস্ত একটি পরিবারকে ইউনিয়ন পরিষদ নগদ ১০হাজার টাকা প্রদান করেছে। শুক্রবার বিকেলে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের দাঁড়াবাজ গাবতলা গ্ৰামের আরিফ হোসেনের স্ত্রী নাজিরন বেগমের হাতে নগদ ১০হাজার টাকা তুলে দেন গোমস্তাপুর ইউপির প্যানেল চেয়ারম্যান -১ শরিফ উদ্দিন।

এ বিষয়ে গোমস্তাপুর ইউপির প্যানেল চেয়ারম্যান-১ জানান,গোমস্তাপুর ইউপির চেয়ারম্যান অসুস্থ থাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের আমি খোঁজখবর নিয়ে ইউপির রাজস্ব বিভাগ থেকে নগদ ১০হাজার টাকা নাজিরনের হাতে তুলে দিয়েছি। পরবর্তীতে পাশে থাকার আশ্বাস দিয়েছি‌। ইতিমধ্যে বিষয়টি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে লিখিতভাবে উপজেলা  প্রশাসনকে অবহিত করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত নাজিরন বেগম বলেন, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বিকেলে ১০হাজার টাকা পেয়েছি।আর পরবর্তীতে দেওয়ার ব্যবস্থা করবে বলে আমাদের আশ্বস্ত করেছেন।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে ভিক্ষা করা জমি ক্রয়ের ১লাখ টাকা,২টি ছাগল,২০টি মুরগী,২মণ চালসহ আগুনে পুড়ে অনেক আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

রাজশাহীর সময় / এম জি