২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৫:০১:২৮ অপরাহ্ন


টাকা দিয়ে যারা নেতা হতে চায় তাদের দলে প্রয়োজন নেই: রাজশাহীতে তথ্যমন্ত্রী
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ২৪-০৩-২০২২
টাকা দিয়ে যারা নেতা হতে চায় তাদের দলে প্রয়োজন নেই: রাজশাহীতে তথ্যমন্ত্রী টাকা দিয়ে যারা নেতা হতে চায় তাদের দলে প্রয়োজন নেই: রাজশাহীতে তথ্যমন্ত্রী


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, হাত গুটিয়ে থাকা ও কর্মীদের সাথে সম্পর্ক না রাখা মানুষদের আওয়ামী লীগের নেতৃত্বে থাকার দরকার নেই। টাকা দিয়ে যারা যারা নেতা হতে চায় তাদের দলে প্রয়োজন নেই।

এ সময় তিনি বিএনপি'র সমালোচনা করে বলেন, যারা নিজেদের ঐক্য ধরে রাখতে পারেনা তারা আবার সরকার পতনের ডাক দেয়। রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি বিএনপি'র সমালোচনা করেন এবং আওয়ামী লীগের করা দেশের সার্বিক উন্নয়ন চিত্র তুলে ধরেন।

আওয়ামী লীগের তৃণমূলের কর্মীদের ওপর বিশ্বাস রেখে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার এ পর্যন্ত যে উন্নয়ন করেছে তাতে ভোট অন্য কোথাও যাবার কথা নয়। যদি যায় তবে বুঝতে হবে নেতাদের উদ্ধত্যপূর্র্ণ আচরণের কারণে মানুষ ভোট দেয়নি। আমরা উদ্ধত্যপূর্ণ আচরণ দেখতে চাই না, এদের কারণে দেশের উন্নয়নে ভাটা পড়তে দিতে পারিনা।

বিএনপি'র মন্তব্যের পর বানরও এখন ভেংচি কাটে। বিএনপি বলেছিল পদ্মা সেতু তৈরি করা সম্ভব নয়। পদ্মা সেতু এখন হয়ে গেছে। প্রধানমন্ত্রী গাড়ি চালিয়ে এর এক প্রান্ত থেকে অন্য প্রান্ত পাড়ি দিয়েছেন। পদ্মা সেতুতে ওঠার আগে বিএনপি নেতা কর্মীদের তওবা পড়ে ওঠার পরামর্শ দেন মন্ত্রী। এসময় তিনি বলেন, পায়রা বিদ্যুৎ কেন্দ্রের কারণে পরিবেশের কোন ক্ষতি হবে না। তিনি বলেন, মাঠে ময়দানে কোথাও নাই বিএনপি। বর্ষাকালে চারিদিক যখন তলিয়ে যায় তখন ব্যাঙ ডাকে। বিএনপি'র ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য বর্ষাকালে ব্যাঙ ডাকার মত। সমাবেশ করতে পারে না। সমাবেশের নামে নিজেদের মধ্যে মারামারি করে। যারা নিজেদের ঐক্য ধরে রাখতে পারেনা তারা আবার সরকার পতনের ডাক দেয়।

রাজশাহীর সময় / এএইচ