১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:০৪:০১ পূর্বাহ্ন


সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
হাফিজুল হক সাপাহার নওগাঁ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৩-২০২২
সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত


নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহসপতিবার (২৪ মার্চ) সকাল  সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন'র সভাপতিত্বে সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা  অনুষ্ঠিত হয়।

সভায়  আইন শৃংঙ্খলা, মাদক, চোরাচালান, সন্ত্রাশ ও নাশকতা, ইনোভেশন, যৌতুক ও বাল্য বিয়ে প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক আলোচনা বিভিন্ন দপ্তরের দাপ্তরিক যাবতীয় আলোচনা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল।

এ সময় সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, সাবেক কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা,ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ , মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সাপাহার স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা রুহুল আমিন,কৃষি কর্মকর্তা শাপলা খাতুন , প্রাণিসম্পদ কর্মকর্তা গোলাম রাব্বানী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খাতিজা খাতুন, আনসার ভিডিপি কর্মকর্তা জুলেখা,বিজিবি   কমান্ডার আঃ আজিজ, ইউপি চেয়ারম্যান গন, সকল দপ্তরের কর্মকর্তা গন, প্রেস ক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, সহ সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সোহেল চৌধুরী রানা, সাংবাদিক মমিন খাঁন সহ সভার সদস্য গন উপস্থিত ছিলেন।

সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন তার বক্তব্য জানিয়েছেন গতকাল জেলা আইন-শৃঙ্খলা,মাসিক  সমন্বয় মিটিংএ সাপাহারে যানজট দূরীকরণে আমরা প্রস্তাব রাখিলে জেলা প্রশাসক মহোদয় সড়ক ও জনপথ কর্তৃপক্ষের নিকট অবৈধ আস্তানা উচ্ছেদ অভিযান এর ব্যবস্থা করন সহ  রাস্তার দুই পাশে হিয়ারিং করার সিদ্ধান্ত গ্রহণ করার কথা উল্লেখ করেন। তিনি আরো বলেন সাপাহারে বাইপাস রাস্তা করার লক্ষ্যে আমরা উদ্যোগ গ্রহণ করিব।

রাজশাহীর সময় / এএইচ