১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:২১:৪৪ অপরাহ্ন


ভিক্ষুকের স্বপ্ন আগুনে পুড়ে ছাই
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৩-২০২২
ভিক্ষুকের  স্বপ্ন আগুনে পুড়ে ছাই ভিক্ষুকের স্বপ্ন আগুনে পুড়ে ছাই


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেছে।

বুধবার (২৩ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের দারাবাজ গাবতলা গ্রামে আরিফ হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। 

বাড়ির মালিক আরিফ হোসেন বলেন,আমি বাড়ির বাইরে ছিলাম। আমার স্ত্রী নাজিরন বেগম তার মায়ের বাড়িতে ছিল।  রাত ৮টার দিকে শুনি বাড়িতে আগুন লেগেছে। বাড়িতে এসে ১৫/২০ মিনিটের মধ্যে এলাকাবাসীর সহযোগিতায় ফায়ার সার্ভিস আসার আগেই আগুন নিভিয়ে ফেলি। এতে জমি ক্রয়ের নগদ ১লাখ টাকা,২টি ছাগল,২০টি মুরগি,২মণ চাউল, কাপড়সহ বাড়ির অনেক আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে প্রায় ৪লক্ষ টাকার মত মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে।

বাড়ির মালিকের স্ত্রী নাজিরন বেগম জানান,'আমি পরের বাড়িতে চেহে চিনতে,কাজ-কাম করে জমি কিনার জন্য এক লাখ টাকা জোগাড় করেছুনু। আজ সব আগুনে পুড়ে ছাই হয়ে গেলো। এখন আমি নিঃস্ব।'

রহনপুর ফায়ার সার্ভিসের সাব-স্টেশন মাস্টার আকবর আলী জানান, আগুন লাগার ৭টা ৫৫মিনিটে খবর পেয়েছি। আর রাত ৮টা ১৬মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ধারণা করা হচ্ছে  বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতির পরিমাণ আনুমানিক ২ লক্ষ টাকা ধরা হয়েছে। আর আনুমানিক ৫ লক্ষ টাকার মত মালামাল উদ্ধার করা হয়েছে।

রাজশাহীর সময় / এএইচ