২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:২০:৩০ পূর্বাহ্ন


নওগাঁয় বাস ও ট্রাক্টরের সংঘর্ষে নিহত ৪
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৩-২০২২
নওগাঁয় বাস ও ট্রাক্টরের সংঘর্ষে নিহত ৪ নওগাঁয় বাস ও ট্রাক্টরের সংঘর্ষে নিহত ৪


নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় বাসের চালকসহ অনন্ত ৩০ জন আহত হয়েছে। 

বুধবার (২৩ মার্চ) রাত পৌনে ৮টার দিকে বদলগাছি-নজিপুর সড়কের মহাদেবপুর থানাধীন পয়নারী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছাড়াও নওগাঁ সদর হাসপাতাল ও রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাঁকিদের প্রাথমিক চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

ঘটনাস্থলে নিহত দুইজন বদলগাছী উপজেলার সুহাসা গ্রামের ইটভাটার শ্রমিক। বাঁকি ২ জন নওগাঁ সদর হাঁসপাতালে মারা যাওয়ায় তাদের পরিচয় রাতে বিস্তারিত জানা সম্ভব হয়নি।

বদলগাছী থানার ওসি আতিকুল ইসলাম জানান, জেলার সাপাহার উপজেলা থেকে ওই যাত্রীবাহী বাস নওগাঁর দিকে যাচ্ছিল। পথের মধ্যে ঘটনাস্থল পয়নারী এলাকার পৌঁছালে বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাক্টর দুমড়ে-মুচড়ে যায়। এ সময় বাসের দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ সময় বাসে থাকা যাত্রীদের মধ্যে ৩০ জনের মতো আহত হন। আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, নওগাঁ সদর হাসপাতাল ভর্তি করে দেন। নওগাঁ সদর হাসপাতালে আরও দুই যাত্রী নিহত হয়েছেন।

নওগাঁ সদর আধুনিক হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত মেডিক্যাল অফিসার ডা. নাফিউল ইসলাম ইকবাল জানান, সড়ক দুর্ঘটনায় নওগাঁ সদর হাসপাতালে ২২ জনকে নিয়ে আসা হয়। তাদের মধ্যে দুই জন মারা যান। বাঁকি ২০ জনের মধ্যে ১৫ জনকে নওগাঁ সদর হাসপাতাল থেকে রামেকে পাঠানো হয়েছে। রেফার্টকৃতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।  

ওসি আতিকুল ইসলাম আরও জানান, যাত্রীবাহী বাসটিতে বদলগাছী উপজেলার ১৫/২০ জন ইটভাটার শ্রমিক ছিলেন। শ্রমিকরা পত্নিতলায় একটি ইটভাটায় কাজ শেষে বাস যোগে রাতে বাড়ি ফিরছিলেন। হতাহতদের পরিচয় রাতে বিস্তারিত জানা সম্ভব হয়নি।

রাজশাহীর সময় / এএইচ