২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:২৭:১১ অপরাহ্ন


নগরীর নিউমার্কেট গেটে ফুটপাত দখলকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২২-০৩-২০২২
নগরীর নিউমার্কেট গেটে ফুটপাত দখলকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত নগরীর নিউমার্কেট গেটে ফুটপাত দখলকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত


রাজশাহী নগরীর নিউমার্কেট গেটের সামনে দোকান বসানোর জায়গা দখলকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রিয়াজুল ইসলাম (২৩) নামের এ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহত রিয়াজুলের ভাই রিংকু (২০)। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ৯টার দিকে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

নিহত রিয়াজুল ও তার ভাই রিংকুর নগরীর বোয়ালিয়া থানার সষ্টিতলায় এলাকার মধু মিয়ার ছেলে। নিউমার্কেটের গেটের ফুটপাতে তাদের স্যান্ডেলের দোকান রয়েছে। এদের মধ্যে নিহত রিয়াজুলের বুকের বাম পাশে এবং রিংকুর পেটে ধারালো অস্ত্রের আঘাত করা হয়।

বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বলেন, নিউমার্কেটের সামনের ফুটপাতাতে দীর্ঘদিন ধরে স্যান্ডেলের দোকান বসিয়ে ব্যবসা  করে আসছিল রিয়াজুল ও তার ভাই রিংকু। সোমবার সন্ধ্যায় স্থানীয় রনি ও নাঈম নামের দুই যুবক নিজের তাঁতি লীগের কর্মী পরিচয় দিয়ে স্যান্ডের দোকান তুলে নিয়ে যাওয়ার কথা বলে রিয়াজুলকে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়।

ওসি বলেন, রাত ৯টার দিকে রনি ও নাঈম কয়েকজনকে সাথে নিয়ে রিয়াজুল উপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে। এ সময় রিংকুট এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিয়াজুলকে মৃত ঘোষণা করেন। আর রিংকুকে হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। বর্তমানে রিংকু সেখানে চিকিৎসাধিন রয়েছেন।


রাজশাহীর সময় / এম আর