১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৩০:০৫ পূর্বাহ্ন


শরীরী উষ্ণতায় আগুন ধরালেন 'বঙ্গতনয়া' মৌনি
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২১-০৩-২০২২
শরীরী উষ্ণতায় আগুন ধরালেন 'বঙ্গতনয়া' মৌনি মৌনি রায়। ফাইল ফটো


বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী। এককথায় বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা।  মৌনি রায়ের শরীরী মোচড়ের ছবি ক্রমশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একেই বলে বিয়ের পর আফটার এফেক্টস। মৌনি রায়কে নিয়ে উত্তেজনার শেষ নেই বলিউডে। বলিউডের এই গর্জিয়াস ডিভার সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

বিয়ের পর থেকে মৌনি রায়কে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে মৌনি রায়ের বিয়ের পর থেকেই তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিয়ের পর যেন পুরো ভোল বদলে গেছে মৌনির। গ্ল্যামার যেন উপচে পড়ছে বলি ডিভার। নিজের হট ছবি শেয়ার করে শরীরী নেশায় রাতের ঘুম কেড়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি রায়। একেই বলে বিয়ের পর আফটার এফেক্টস। 

বিয়ের পর যেন পুরো ভোল বদলে গেছে মৌনি রায়ের। গ্ল্যামার যেন উপচে পড়ছে বলি ডিভার। নিজের হট ছবি শেয়ার করে শরীরী নেশায় রাতের ঘুম কেড়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি রায়। মুহুর্তের মধ্যে ভক্তদের হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন মৌনি রায়। মৌনি রায়কে নিয়ে উত্তেজনার শেষ নেই বলিউডে। বলিউডের এই গর্জিয়াস ডিভার সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিয়ের পর থেকে মৌনি রায়কে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে মৌনি রায়ের বিয়ের পর থেকেই তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। 

সমুদ্রের ধারে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন নাগিন অভিনেত্রী। সবুজ রঙের গাউনে অভিনেত্রীর সেক্সি আদায় ঘায়েল হয়েছেন ভক্তরা। হট লুকে হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছেন মৌনি রায়। নেটিজেনরাল অনেকেই মনে করছেন বিয়ের জল গায়ে পড়তেই মৌনির রূপ যেন ফেটে বেরোচ্ছে।

টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। মৌনি কী করছেন, কোথায় যাচ্ছেন সবকিছু জানতে মুখিয়ে রয়েছেন দর্শক। কেরিয়ার থেকে স্টাইল স্টেটমেন্ট, বলি অভিনেত্রী মৌনির ব্যক্তিগত জীবননিয় খুবই আগ্রহী দর্শক।গত মাসেই চারহাত এক হয়েছে সূরজ ও মৌনির। বলিউডের হট হ্যাপেনিং  কাপল গোয়ায় বিয়ে সেরেই কাশ্মীরে গিয়েছিলেন হানিমুনে।

সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত মৌনি।   লাস্যময়ীর উষ্ণ ছবিগুলি প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ছোটপর্দা দিয়ে কাজ শুরু করলেও বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা। অক্ষয়, অমিতাভের মতো বড় বড় সুপারস্টারদের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে মৌনি রায়কে। পরিচালকরক অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে দেখা যাবে মৌনি রায়, যা নিয়ে জোর চর্চায় রয়েছেন বলি নায়িকা।

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রায়। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের  রিয়েল এস্টেটের  ব্যবসা রয়েছে। মৌনির আদি শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে তবে কাজের সূত্রে দুবাইতে থাকেন সূরজ। সূত্রের খবর ২০১৯ সাল থেকেই সম্পর্কে রয়েছেন মৌনি ও সূরজ।

রাজশাহীর সময়/এইচ