২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:৫৯:২৫ অপরাহ্ন


চারঘাটে কৃষি প্রযুক্তি মেলার উদ্ভোধন করলেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী
চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২০-০৩-২০২২
চারঘাটে কৃষি প্রযুক্তি মেলার উদ্ভোধন করলেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাটে কৃষি প্রযুক্তি মেলার উদ্ভোধন করলেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী


রাজশাহীর চারঘাটে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজনে আধুনিক প্রযুক্তি সম্পসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্ভোধন করা হয়েছে।

রবিবার (২০ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে ২০ মার্চ থেকে ২২ মার্চ পর্যন্ত এই মেলা উপলক্ষ্যে একটি বণার্ঢ্য র‍্যালি, ফিতা কেটা ও পায়রা উড়িয়ে উদ্ভোধন এর কর্মসূচনা শুরু হয়।

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা খন্দকার ফিরোজ আহম্মেদ এর সঞ্চালনায় উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দা সামিরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্ভোধন ঘোষনা করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

অনুষ্ঠানে স্বাগত বক্ত রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ লুৎফুন নাহার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক,উপজেলা সহকারী কমিশনার ভুমি নিয়তি রানী কৈরী, জেলা কৃষি অধিদপ্তর সাবেক উপ পরিচালক বজ্রহরি দাস, সিনিয়র উ জেলা মৎস্য কর্মকর্তাসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিক নজরুল ইসলাম বাচ্চু প্রমুখ। অনুষ্ঠান শেষে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি উপজেলা কৃষি প্রযুক্তি মেলার ২০টি স্টল পরিদর্শন করেন।

রাজশাহীর সময়/এএইচ