২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:০৪:০৭ অপরাহ্ন


রাজশাহীতে আন্তঃউপজেলা মহিলা ভলিবল চাম্পিয়নশীপের সমাপনী ও পুরস্কার বিতরণ
আবু হেনা:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৩-২০২২
রাজশাহীতে আন্তঃউপজেলা মহিলা ভলিবল  চাম্পিয়নশীপের সমাপনী ও পুরস্কার বিতরণ রাজশাহীতে আন্তঃউপজেলা মহিলা ভলিবল চাম্পিয়নশীপের সমাপনী ও পুরস্কার বিতরণ


রাজশাহীতে আন্তঃউপজেলা মহিলা ভলিবল চাম্পিয়নশীপ-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে  আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী শাহীন আকতার রেণী। উল্লেখ্য, আন্তঃউপজেলা মহিলা ভলিবল চাম্পিয়নশীপে পবা উপজেলা চাম্পিয়ন ও বাগমারা উপজেলা রানারআপ হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেণী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্রীড়া অনুরাগী ও নারীবান্ধব প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এদেশের নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। পুরুষ খেলোয়াড়দের মতো নারীরা ক্রীড়াক্ষেত্রে নানা সফলতা অর্জন করছে, দেশে-বিদেশে বিজয়ী হওয়ার গৌরব লাভ করছে। এভাবেই বাংলাদেশের নারীরা এগিয়ে যাবে, বিশ্ব জয় করবে-এটিই আমরা প্রত্যাশা করি। 

রাজশাহী জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী তাহমিনা রহমান শিশির অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা রাফিকা খানম ছবি সহ অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় / এম জি