২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:২২:৪৮ অপরাহ্ন


নিয়ামতপুর উপজেলা নিবার্হী অফিসারের সংবাদ সম্মেলন
মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৯-০৩-২০২২
নিয়ামতপুর উপজেলা নিবার্হী অফিসারের সংবাদ সম্মেলন নিয়ামতপুর উপজেলা নিবার্হী অফিসারের সংবাদ সম্মেলন


নওগাঁর নিয়ামতপুরে উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে স্থানীয় গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শনিবার ১৯ মার্চ বেলা ৩টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সরকারের যুগান্তকারী পদক্ষেপ সারা দেশে ১ কোটি মানুষকে ভর্তুকিতে টিসিবির পণ্য বিক্রয় করা হবে। নিম্ন আয়ের মানুষের কাছে তেল, চিনি, সোলা ও খেজুর পৌছে দেওয়ার জন্য এ পদক্ষেপ গ্রহন করা হয়। 

তারই ধারাবাহিকতায় সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন টিসিবির পণ্য বিক্রয় সম্পর্কে সাংবাদিকদের বিস্তারিত তথ্য তুলে ধরেন।

তিনি বলেন, উপজেলায় ৮টি ইউনিয়নে ২১ হাজার ৭শ ৭৬টি পরিবারকে কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য তুলে দেওয়া হবে। সোয়াবিন তেল ১শ ১০ টাকা লিটার, চিনি ৫৫ টাকা কেজি এবং মসূর ডাল প্রতিকেজি ৫০ টাকা দরে। প্রতিটি পণ্য ২ কেজি করে পাবেন। প্রথম দফায়  টিসিবির পণ্য বিতরণ শুরু হবে ২০ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত। রমযান মাসে দ্বিতীয় দফায় পণ্য বিক্রয় হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি জাবেদ আলী, সাধারণ সম্পাদক জনি আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাহান সা, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শিমুল, সদস্য সিরাজুল ইসলাম, আইনুল হক, ইমরান ইসলাম, মিলন হোসেন, সাংবাদিক শাহজাহান সাজু, সিরাজুল ইসলাম, রুহুল আমীন ও জামিনুর ইসলাম।

প্রতিটি ইউনিয়নে ২ হাজার ৭শ ২২জনের নিকট টিসিবির পণ্য বিক্রয় করা হবে।  ২০ মার্চ হাজিনগর ইউনিয়ন, ২১ মার্চ চন্দননগর ইউনিয়ন, ২২ মার্চ ভাবিচা ইউনিয়ন, ২৩ মার্চ নিয়ামতপুর সদর ইউনিয়ন, ২৫ মার্চ রসুলপুর ইউনিয়ন, ২৮ মার্চ পাড়ইল ইউনিয়ন, ২৯ মার্চ শ্রীমন্তপুর ইউনিয়ন এবং ৩০ মার্চ বাহাদুরপুর ইউনিয়নে এ কার্যক্রম চলবে।

রাজশাহীর সময় / এম জি