১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:১৭:১৫ অপরাহ্ন


আলোচনাতেই থাকেন কাজল
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৩-২০২২
আলোচনাতেই থাকেন কাজল আলোচনাতেই থাকেন কাজল


সোশ্যাল মিডিয়ায় কাজলের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার তিনি নামজাদা প্রযোজক অপূর্ব মেহতার জন্মদিনের পার্টি থেকে বেরোচ্ছেন। তাঁর পোশাক নিয়েই আলোচনা চরমে পৌঁছেছে। ওই পার্টিতে কাজল ছাড়াও হাজির ছিলেন ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, অনন্যা পাণ্ডে, নেহা ধুপিয়া, করণ জোহরের মতো অনেকে। কিন্তু সবচেয়ে বেশি আলোচনা হয়েছে কাজলের পোশাক নিয়েই।

ভিডিয়োয় দেখা গিয়েছে এই জন্মদিনের পার্টিতে কাজল গিয়েছিলেন অফ-শোলডার কালো রঙের পোশাকে। সঙ্গে মানানসই হাই হিল।

প্রকাশ্যে আসতেই এক দল নেটিজেন কাজলকে নিয়ে বিদ্রূপ করা শুরু করে দেন। কাজলের পোশাকটি রীতিমতো আঁটসাঁট। আর সেটির সূত্র ধরেই ধেয়ে আসে একের পর এক মন্তব্য।

একজন লেখেন, ‘কাজল একজন তারকা অভিনেত্রী। ওঁর বাড়িতে বড় আয়না থাকে উচিত। যা খুশি পরে বেরিয়ে পড়লেই হল!’ এই মন্তব্যের পরে তিনি আবার এমনও লিখে দেন, এটি কোনও নয়।

তা সে তিনি যাই বলুন না কেন, অনেকের চোখেই এই ধরনের মন্তব্য অত্যন্ত কুরুচিকর। অভিনেত্রীর বহু অনুরাগীই এর পরে কাজলের পাশে দাঁড়ান। এক দিকে যেমন কাজলের শরীর এবং ওজন নিয়ে নানা ধরনের কুরুচিকর মন্তব্য জমা পড়তে থাকে, তেমনই অন্য দিকে অনুরাগীরা বলতে থাকেন, কাজল যা পরেছেন, বেশ করেছেন।

বৃহস্পতিবার সব মিলিয়ে আলোচনাতেই থাকেন কাজল। পরে নিজের ইনস্টাগ্রামেও ওই পোশাক পরা ছবি প্রকাশ করেন তিনি। সেখানেও একই ঘটনা ঘটেছে। যদিও কাজল তাতে বিশেষ পাত্তা দেননি।

রাজশাহীর সময় / এম আর