২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৪৪:৩১ অপরাহ্ন


বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৩-২০২২
বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু ১০২ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


গত ১৭ মার্চ, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে রাজশাহী মহানগর প্রেসক্লাব ও রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) উদ্যোগে সোনাদীঘির মোড়ে অবস্থিত কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক জনাব এস এম আব্দুল মুগনী নীরো। 

উক্ত আলোচনা সভায় রাজশাহী মহানগর প্রেসক্লাব ও রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। 

আলোচক বৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। বঙ্গবন্ধুর আদর্শের মূল নীতি অসাম্প্রদায়িক বাংলাদেশের চেতনাকে বুকে ধারণ করে শোষণহীন সমাজ বিনির্মানে সবাইকে একযোগে কাজ করার আহবান জানানো হয়।

আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবার সহ সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন সাংবাদিক তৌফিক ঈমাম পান্না।

সভায় আরোও উপস্থিত ছিলেন, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সিনিয়র সহ-সভাপতি মোঃ মাসুদ রানা রাব্বানী, সাধারন সম্পাদক মঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক, আবু হেনা মোস্তফা জামান, দপ্তর সম্পাদক ইফতেখার আলম বিশাল, প্রচার সম্পাদক মোঃ ফায়সাল হোসেন, নির্বাহী সদস্য মোঃ মোজাম্মেল হক রনি, সদস্য মিজানুর রহমান টনি।

এছাড়াও উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাঃ আব্দুল আউয়াল, সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক তৌফিক ঈমাম পান্না, প্রেসক্লাবের আজিবন সদস্য শ্রী পরিমল কুমার ঘোষ মিঠু প্রমূখ।

রাজশাহীর সময় / এম আর