২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:২৯:৫২ অপরাহ্ন


সারদায় যুবদল নেতাকে কুপিয়ে আহতের অভিযোগ স্থানীয় আ’লীগের বিরুদ্ধে
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২২
সারদায় যুবদল নেতাকে কুপিয়ে আহতের অভিযোগ স্থানীয় আ’লীগের বিরুদ্ধে সারদায় যুবদল নেতাকে কুপিয়ে আহতের অভিযোগ স্থানীয় আ’লীগের বিরুদ্ধে


রাজশাহীর সারদায় মোঃ মতলেবুর রহমান (৪৫) নামে এক যুবদল নেতা কুপিয়ে হাতের রগ কেটে দিয়েছে বলে আ’লীগের স্থানীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। আহত মোঃ মতলেবুর রহমান চারঘাট উপজেলার যুবদল যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে চারঘাট থানাধিন সারদা টিএনটি অফিসের সামনে এ হামলার ঘটনা ঘটে। এ সময় স্থানীয় আ’লীগের নেতা-কর্মীরা তাকে রামদা দিয়ে কুপিয়ে হাতের রগ কেটে দেয়। 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাথ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। কিন্তু তার আগেই তাকে গ্রেফতার করে চারঘাট থানা পুলিশ।

স্থানীয় বিএনপি নেতা-কর্মীদের দাবি, মতলেবুর রহমানের হাতের রগ কেটে গেছে। তার হাতের অপারেশন করতে দেরি হলে হাতটা নস্ট হয়ে যেতে পারে। 

বিএনপির একটি নির্ভর সূত্রে যানা যায়, আহত যুবদল নেতা বর্তমানে রামেক হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি হয়ে পুলিশ হেফাজতে ওটিতে চিকিৎসা চলছে।

এ ব্যপারে জানতে চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেনের মুঠো ফোনে একধিকবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।

রাজশাহীর সময়/এএইচ