২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:০৬:৪৫ অপরাহ্ন


মোটরসাইকেল অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থীর মৃত্যু
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২২
মোটরসাইকেল অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থীর মৃত্যু মোটরসাইকেল অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থীর মৃত্যু


গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেল সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে মো. দিনার নামের (১৬) এক মেধাবী শিক্ষার্থী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে উপজেলার গাজীপুর ইটাখোলা বাইপাস সড়কের মোক্তারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

নিহত দিনার উপজেলার বড়গাঁও গ্রামের দক্ষিণ আফ্রিকা প্রবাসী সাইফুল ইসলামের ছেলে। সে মোক্তারপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ঢালী হাই স্কুল অ্যান্ড কলেজ থেকে ২০২১ সালের এসএসসি পরীক্ষার জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থী। ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. আবদুল হেকিক ফরাজীর মেয়ের ঘরের নাতি।

 ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন জানান, দুপুরে গাজীপুর ইটাখোলা বাইপাস সড়কে মোটরসাইকেল করে নরসিংদীর চরসিন্দুরের দিকে যাচ্ছিল দিনার। এ সময় কালীগঞ্জ-চরসিন্দুর ব্রিজ পাওয়ার আগে মোক্তারপুর নামকস্থানে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়।

 এ সময় দিনার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে  নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, বিকেলে তার শিক্ষাপ্রতিষ্ঠান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ঢালী হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে নামাজে জানাজা শেষে বড়গাঁও সামাজিক করবস্থানের দাফন করা হয়।

রাজশাহীর সময় / এম আর