১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:১২:৪২ অপরাহ্ন


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপিত
ফায়সাল হোসেন
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২২
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপিত


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে রাজশাহী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (নেসকো) প্রধান কার্যালয় প্রাঙ্গনে দোয়া মাহফিল ও কেক কাটার মাধ্যমে দিবসটি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত ৯টায় নেসকো বিদ্যুৎ শ্রমিকলীগ, রাজশাহী জোনের আয়োজনে অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।

আয়োজক হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আরাফাত হোসেন ডিও এবং মোঃ শাকিল হোসেন। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করেন দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন,মোঃ খিজির হোসেন নেসকো পেশ ইমাম।

সভা পরিচালনা করেন, মোঃ মনিরুল ইসলাম মনা, সহ-সভাপতি নেসকো বিদ্যুৎ শ্রমিক লীগ, রাজশাহী জোন, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আব্দুস সালাম সভাপতি, বোয়ালিয়া থানা পশ্চিম আওয়ামীলগ, বিশেষ অতিথি, মোঃ আমিনুল ইসলাম আজাহার সভাপতি (১১) নং ওয়ার্ড আওয়ামী লীগ, মোঃ জামাল হোসেন তুজাম, সিনিয়র সহ-সভাপতি বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগ, চঞ্চল কুমার সেন সভাপতি, যুব শ্রমিক লীগ মহানগর রাজশাহী,  অমিত হাসান অনিক, সিফাত জামান সহ আরো অনেকে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময়/এফ