২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:১০:৫৮ পূর্বাহ্ন


সুবর্ণজয়ন্তী মেলা ও মুক্তির উৎসবে বর্ণিল সাতদিন
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৭-০৩-২০২২
সুবর্ণজয়ন্তী মেলা ও মুক্তির উৎসবে বর্ণিল সাতদিন গুরুদাসপুর উপজেলা প্রশাসনের সুবর্ণজয়ন্তী মেলা ও মুক্তির উৎসবে বর্ণিল সাতদিন


নাটোরের গুরুদাসপুর উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান, সাত দিনব্যাপী মুক্তির উৎসব এবং সুবর্ণজয়ন্তী মেলাসহ বিভিন্ন কর্মসূচির উদ্বোধন হয়েছে। সুবর্ণজয়ন্তী মেলায় উপজেলার সরকারী বেসরকারী দপ্তরগুলো বিভিন্ন ষ্টল বসিয়েছে। এতে বর্ণিল সাজে সেজেছে উপজেলা পরিষদ চত্বর।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে পতাকা উত্তোলনের পর সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাসহ সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। 

এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে শিশুদের নিয়ে বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা হয়। বিকেল ৫টায় উপজেলা স্মৃতিসৌধ চত্বরে মহান মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধানের অবদান নিয়ে বীরত্ব গাথা আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেনের সভাপতিত্বে কর্মসূচিগুলোতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, স্থানীয় সাংসদ পুত্র আসিফ আব্দুল্লাহ্ বিন কুদ্দুস শোভন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও রোকসানা আক্তার, এসিল্যান্ড মো. আবু রাসেল, ওসি মো. আব্দুল মতিন প্রমুখ। এছাড়াও বীরমুক্তিযোদ্ধাগণ, আইনশৃঙ্খলা বাহিনী, উপজেলার সরকারি কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য কমপ্লেক্স, ব্যাংক, বীমা, ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা-কর্মচারী সহ সকল শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।#

রাজশাহীর সময়/এএইচ