২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:১১:২৬ অপরাহ্ন


সুনামগঞ্জে কলেজ ছাত্রীসহ ২জনের লাশ উদ্ধার
মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৭-০৩-২০২২
সুনামগঞ্জে কলেজ ছাত্রীসহ ২জনের লাশ উদ্ধার ফাইল ফটো


সুনামগঞ্জে পৃথক ঘটনায় কলেজ ছাত্রীসহ দুইজনের মৃত্যু হয়েছে। 

মৃতরা হলো- জেলার শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের দামোধরতপীর গ্রামের নিবারণ সূত্র ধরের মেয়ে ও জাউয়াবাজার ডিগ্রি কলেজের ছাত্রী পপি সূত্রধর (২১) ও ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বাউভোগলী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মুদি দোকানদার সাজ্জাদ হেসেন (২৮)। 

বুধবার (১৬ মার্চ) রাতে লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে- সন্ধ্যা অনুমান ৬টায় জেলার শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের দামোধরতপীর গ্রামে পরিবারের লোকজনের অগোচরে কলেজ ছাত্রী পপি সূত্রধর তার নিজ বসতঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

এখরব পেয়ে রাত ৮টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে। কিন্তু কি কারণে পপি আত্মহত্যা করছে তা জানা যায়নি। তার মৃত্যুর খবর জানাজানি হওয়ার পর থেকে পুরো উপজেলা জুড়ে ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় উঠে।

অপরদিকে রাত ৮টায় ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বাউভোগলী গ্রামে মুদি দোকানদার সাজ্জাদ হেসেনকে তার নিজবসত বাড়ীর বাংলো ঘরের বাঁশের তীরের সাথে গলায় রশি পেছানো অবস্থায় ঝুলে থাকতে দেখে থানায় খবর দেয় পরিবারের লোকজন।

পরে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। কিন্তু ওই মুদির দোকানদারের রহস্যজনক মৃত্যুর কারণ জানা যায়নি। তবে তদন্ত করে ২জনের মৃত্যুর কারণ বের করার চেষ্ঠা করছে পুলিশ।

শান্তিগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন ও ছাতক থানার এসআই মহি উদ্দিন পৃথক ঘটনায় ২জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।       

রাজশাহীর সময়/এএইচ