২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০১:৫৫ অপরাহ্ন


সাপাহারে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন
হাফিজুল হক,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৫-০৩-২০২২
সাপাহারে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন সাপাহারে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন


নওগাঁর সাপাহারে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অবহিত করণ ও বাস্তবায়ন বিষয়ক সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ মার্চ) বেলা সাড়ে  ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের-সভাপতিত্বে আলোচনা সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

দিবসের তাৎপর্য তুলে ধরে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজাহান হোসেন মন্ডল।

এসময় উপজেলা প্রাণী বিষয়ক কর্মকর্তা গোলাম রাব্বানী, মৎস্য কর্মকর্তা মোঃ আইয়ুব আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খাদিজা পারভিন, বিআরডিএ কর্মকর্তা আলমগীর হোসেন, প্রোগ্রামার অফিসার মোস্তাকিম বিল্লাহ, আনসার ভিডিপি কর্মকর্তা জুলেখা,জনস্বাস্থ্য কর্মকতা প্রকৌশলী সন্তোষ কুমার, উপজেলা ফুড ইন্সপেক্টর সাখাওয়াত হোসেন, ব্যবসায়ী সমিতির সভাপতি মতিউর রহমান, প্রেসক্লাব সভাপতি ও ভোরের ডাক সাপাহার প্রতিনিধি জাহাঙ্গীর আলম মানিক, সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় দৈনিক আজকের সংবাদ সাপাহার প্রতিনিধি সাংবাদিক হাফিজুল হক, প্রচার সম্পাদক দৈনিক সকালের দর্পণ উপজেলা প্রতিনিধি নাজমুল হক সনি, সদস্য ও সময়ের কলম উপজেলা প্রতিনিধি মমিন খান, আবুজার, আবুল হোসেন  সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় / এএইচ