১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:১১:০৩ পূর্বাহ্ন


শিল্পা আর শমিতাকে মুক্তি দিল আদালত
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৩-২০২২
শিল্পা আর শমিতাকে মুক্তি দিল আদালত শিল্পা আর শমিতাকে মুক্তি দিল আদালত


সোমবার মুম্বই সেশন কোর্ট মুক্তি দিল শিল্পা শেঠি এবং তাঁর বোন শমিতাকে। যদিও এই আদালত তাঁদের মা সুনন্দাকে মুক্তি দিল না। আদালত জানিয়ে দিল, সুনন্দার বিরুদ্ধে লোয়ার কোর্টে মামলা নিয়মমাফিক চলবে।

সোমবার মুম্বই সেশন কোর্টের বিচারক দুই অভিনেত্রী বোনের বিরুদ্ধে ওঠা অভিযোগ থেকে তাঁদের মুক্তি দিলেন। সুনন্দা এবং তাঁর বর সুরেন্দ্রর কোম্পানির বিরুদ্ধে এক ব্যক্তি ধার শোধ না করার মামলা দায়ের করেছিলেন। আদালত জানিয়েছে, এই কোম্পানির অংশীদার হিসাবে সুনন্দা এবং প্রয়াত সুরেন্দ্রর নাম রয়েছে ঠিকই, কিন্তু অভিযোগকারী এমন কোনও নথি দেখাতে পারেননি, যা থেকে প্রমাণ করা যায়, এই দুই বোনও ওই কোম্পানির অংশীদার। তাই তাঁদের দু’জনকে এই মামলা থকে মুক্তি দেওয়া হল। মুম্বই সেশন কোর্টের তরফে জানানো হয়েছে, পরের শুনানিটি হবে ২৫ মার্চ।

এর আগে এক ব্যক্তি সুরেন্দ্র এবং সুনন্দার কোম্পানির বিরুদ্ধে অভিযোগ আনেন, তাঁর থেকে ২১ লক্ষ টাকা ধার নেওয়া হয়েছিল। কিন্তু সেই ধার কোম্পানি শোধ করেনি। সেই মামলা জড়িয়ে দেওয়া হয় শিল্পা এবং শমিতার নামও। কিন্তু দুই বোন এবং তাঁদের মা সুনন্দা সেশন কোর্টের কাছে আবেদন জানান, এই মামলা থেকে তাঁদের মুক্তি দিতে।

তাঁদের বক্তব্য ছিল, তাঁদের ভাবমূর্তি নষ্ট করার জন্যই এমন ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে তাঁদের বিরুদ্ধে। তাঁদের আবেদনের ভিত্তিতে আদালত শিল্পা এবং তাঁর বোনকে এই অভিযোগ থেকে মুক্তি দিল। কিন্তু তাঁদের মায়ের বিরুদ্ধে মামলা চলবে।