২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩০:৫৭ অপরাহ্ন


দুষ্টু পোলাপান গানের ছন্দে উদ্দাম নাচ সানি লিওনের
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৩-২০২২
দুষ্টু পোলাপান গানের ছন্দে উদ্দাম নাচ সানি লিওনের দুষ্টু পোলাপান গানের ছন্দে উদ্দাম নাচ সানি লিওনের


বাংলাদেশে প্রবেশ করতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে বলিউড ডিভা সানি লিওনিকে। বাংলাদেশে পা রেখেই উচ্ছ্বসিত অভিনেত্রী। দুষ্টু পোলাপান গানের ছন্দে দিব্যি নাচলেন কোমর দুলিয়ে।

স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে শনিবার বিকালে ঢাকায় নামেন সানি লিওনি। পরে ঢাকার বসুন্ধরার তিনশো ফুট এলাকায় শেফ টেবিল কনভেনশন হলে যান। গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও চেয়ারপারসন ফারজানা মুন্নির মেয়ে নাজিশ আরমানের বিবাহোত্তর সংবর্ধনায় যোগ দেন। সেখানেই বাংলাদেশের ‘দুষ্টু পোলাপান’ গানে চুটিয়ে নাচেন।

বাংলাদেশের প্রযোজনা সংস্থা টিএম রেকর্ডসের ব্যানারে গত বছরের ডিসেম্বরে ‘দুষ্টু পোলাপান’ গানটি প্রকাশ হয়। ফাতিমা তুজ জোহরা গেয়েছেন গানটি। যার মিউজিক ভিডিওতে রয়েছেন সানি। সেই গানেই বিন্দাস নাচেন। ঢাকার বেশ কয়েকজন শিল্পী এবং আমন্ত্রিত অতিথিদের অনেকেই সানির সঙ্গে নাচে যোগ দেন। রবিবার রাতে আরও একটি অনুষ্ঠান রয়েছে ঢাকার নামী রেস্তোরাঁয়। 

সানির বাংলাদেশের ভিসা বাতিল হওয়ার খবর নিয়ে বেশ কয়েক দিন ধরেই উত্তাল বিনোদন দুনিয়া। শনিবার ঢাকার পক্ষ থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়, ভিসার আবেদনপত্রে পরিচয় গোপন করার কারণেই বাতিল হয় সানির ভিসা। সানিকে নিয়ে যখন দু’দেশে জোর চর্চা, ঠিক সে সময়ই সোশ্যাল মিডিয়ায় চমক দেন অভিনেত্রী। স্বামী ড্যানিয়েলের সঙ্গে ছবি পোস্ট করে বাংলাদেশে প্রবেশের কথা জানান।

ভ্রমণ ভিসায় পারিবারিক আয়োজনে এসেছেন, তাই এই সফরকালে কোনো চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপনের শুটিং করতে পারবেন না।

রাজশাহীর সময়/এইচজেড