১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:০৮:৩৪ অপরাহ্ন


রুয়েটে গবেষণা প্রকল্পের অগ্রগতি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৩-২০২২
রুয়েটে গবেষণা প্রকল্পের অগ্রগতি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত রুয়েটে গবেষণা প্রকল্পের অগ্রগতি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(রুয়েট) -এ গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে গবেষণা প্রকল্পের অগ্রগতি প্রতিবেদন উপস্থাপন বিষয়ক উন্মুক্ত সেমিনার অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (১৪ মার্চ) সকালে রুয়েটের ভার্চুয়াল কনফারেন্স রুমে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।

রুয়েটের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন এতে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন একই দপ্তরের সেকশন অফিসার প্রকৌশলী মো. রাইসুল ইসলাম।

সেমিনারে গবেষণা ও সম্প্রাসারণ দপ্তরের অধীনে ২০২১-২০২২ অর্থ বছরে পরিচালিত বিভিন্ন গবেষণা প্রকল্পের সর্বশেষ অগ্রগতি বিষয়ক মূল্যায়ন করা হয়। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েটের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম মন্ডল, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন।

সেমিনারে রুয়েটের আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. মো. আল মামুন, আর্কিটেকচার বিভাগীয় প্রধান অধ্যাপক ড. এস.এম. জহুরুল ইসলাম, কর্মকর্তা সমিতি রুয়েট আহবায়ক আরিফ আহম্মেদ চৌধুরী সহ পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানবৃন্দ, শাখা প্রধানবৃন্দ, বিশিষ্ট শিক্ষক ও গবেষকরা এতে অংশ নেন।

রাজশাহীর সময়/এজেড