২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:২৪:৫৫ অপরাহ্ন


পুলিশের হাতে গ্রেফতার অভিনেত্রী রূপা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৩-০৩-২০২২
পুলিশের হাতে গ্রেফতার অভিনেত্রী রূপা পুলিশের হাতে গ্রেফতার অভিনেত্রী রূপা


কলকাতা বইমেলা থেকে গ্রেফতার করা হয়েছে রূপা দত্ত নামে এক অভিনেত্রীকে। শনিবার সন্ধেয় বিধাননগর থানার পুলিশ গ্রেফতার করে রূপাকে। কিন্তু কে এই অভিনেত্রী? খবর প্রকাশ্যে আসার পর থেকে এই প্রশ্নই উঠছে। এই রূপা দত্ত একবার পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন।

২০২০ সালে অভিনেত্রী রূপা দত্ত অভিযোগ করেন অনুরাগ কাশ্যপ তাঁর যৌন হেনস্থা করেন। তাঁর অভিযোগ ছিল, ফেসবুকে একটি আপত্তিকর মেসেজ পাঠিয়েছেন অনুরাগ। বিষয়টি নিয়ে বেশ জলঘোলা হয়েছিল। পরে দেখা যায়, সেই ব্যক্তি পরিচালক অনুরাগ কাশ্যপ নন। অনুরাগ নামেরই অন্য এক ব্যক্তি আপত্তিকর মেসেজ পাঠিয়েছিলেন।

ঘটনার সূত্রপাত গতকাল কলকাতা বইমেলায়। পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বইমেলায় যখন পুলিশ টহল দিচ্ছিল, সেই সময় এক পুলিশ আধিকারি লক্ষ্য করেন, এক মহিলা একটি ব্যাগ ডাস্টবিনে ফেলে চলে যাচ্ছে। সেই সময় তার কাছে জানতে চাওয়া হয়, তিনি এই ব্যাগ ফেলে কোথায় যাচ্ছেন? কিন্তু তার সদুত্তর দিতে না পারায় পুলিশের সন্দেহ হয়।

ফলে তার সেই ব্যাগের তল্লাশি করা হয়। দেখা যায়, ওই ব্যাগের মধ্যেই রয়েছে অনেকগুলি মানিব্যাগ। তার মধ্যে প্রচুর টাকাও রয়েছে। পুলিশের সন্দেহ হওয়ায় বিধান নগর উত্তর থানায় মহিলাকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়।

এতগুলো মানিব্যাগ তার কাছে কীভাবে এল, তার সদুত্তর দিতে পারেনি তিনি। অবশেষে জিজ্ঞাসাবাদে ওই মহিলা স্বীকার করেন, মহিলা বিভিন্ন মেলায় , বড় অনুষ্ঠানে, জনবহুল জায়গায় ঘুরে ঘুরে পকেটমারেন। তার ব্যাগ থেকে গতকাল প্রায় ৭৫ হাজার টাকা উদ্ধার হয়।

রাজশাহীর সময় / জি আর