১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৩৭:৩৬ পূর্বাহ্ন


বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে মৃত্যু ২
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৩-২০২২
বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে মৃত্যু ২ বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে মৃত্যু ২


গাজীপুরের কাপাসিয়ায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে দুই বন্ধুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ মার্চ) দুপুরে হিজলিয়া গ্রামে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো: রাজিব (২৫) ও রাহুল (২০)।  আহতরা আসলাম (২৮), নাঈম (৩০), সোলায়মান (৪০) ও নাঈম (২৮)।  হতাহতরা কাপাসিয়া উপজেলার কড়িহাতা ইউনিয়নের হিজলিয়া গ্রামের বাসিন্দা।

কড়িহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আলম জানান, শুক্রবার দুপুর পর্যন্ত কাপাসিয়ার ইকুরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে রাজিব ও রাহুল তাদের বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলেন। খেলা শেষে ছয় বন্ধু তিনটি মোটরসাইকেলে হিজলিয়া গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন। পথে দ্রুত গতিতে চালাতে গিয়ে রাজিব মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এ সময়  মোটরসাইকেলটি একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে রাজিব  ও রাহুল রাস্তার ওপর ছিটকে পড়ে। অপর দুটি মোটরসাইকেল আরোহী গতি নিয়ন্ত্রণ করতে না পেরে তাদের ওপর উঠিয়ে দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাহুলকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় রাজিবকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

কাপাসিয়া থানার ওসি এএফ.এম নাসিম জানান, দুর্ঘটনাটি নিজেদের মধ্যে প্রতিযোগিতার কারণে ঘটেছে। কাপাসিয়া থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ