২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৩৮:০৮ পূর্বাহ্ন


সেতু থেকে নদীতে ঝাঁপ আত্মহত্যার চেস্টা স্কুল ছাত্রীর!
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১১-০৩-২০২২
সেতু থেকে নদীতে ঝাঁপ আত্মহত্যার চেস্টা স্কুল ছাত্রীর! সেতু থেকে নদীতে ঝাঁপ আত্মহত্যার চেস্টা স্কুল ছাত্রীর!


মালদহে সেতু থেকে মহানন্দা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে এক স্কুল ছাত্রী ।

শুক্রবার  দুপুরে মালদহ থানার মঙ্গলবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে । ভরদুপুরে লোকজনের সামনে ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দেওয়ার ঘটনা দেখে এলাকায় হৈচৈ পড়ে যায়। অনেকেই সেতুর উপর থেকে সেই ছবি মোবাইল ক্যামেরাবন্দী করেন ।

পরে ওই ছাত্রীকে উদ্ধারে এগিয়ে আসেন আশেপাশের লোকজন। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় ওই ছাত্রী উদ্ধার হলেও তার শরীরে আঘাত লেগেছে বলেও জানা গেছে । খবর পেয়ে ঘটনাস্থলে যায় মালদহ থানার পুলিশ । গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ভর্তি করানো হয়েছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গেছে , আহত ওই ছাত্রী পুরাতন মালদহের নারায়ণপুর বি এস এফ ক্যাম্পের বাসিন্দা ।

মালদহের কেন্দ্রীয় বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়ে সে।  তার বাবা পেশায় বি এস এফ কর্মী । অচৈতন্য অবস্থায় থাকা ওই ছাত্রীর কাছ থেকে একটি পরিচয় পত্র উদ্ধার করেছে পুলিশ । সেই পরিচয় পত্রের সাহায্যে ওই ছাত্রীর নাম ও ঠিকানা জানা গেছে।  তবে কি কারণে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে , তা এখন ও স্পষ্ট নয়। পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানায়, এদিন দুপুর একটার দিকে স্কুল পোশাক পরেই মঙ্গলবাড়ী ব্রিজ থেকেই মহানন্দা নদীর মাঝ খানে ঝাঁপ দেয় ওই ছাত্রী।

নদীতে স্নান করার সময় কিছু লোক ওই ছাত্রীকে দেখতে পেয়ে তৎক্ষণাৎ এগিয়ে যান। স্থানীয়দের তৎপরতায় শেষ পর্যন্ত ওই ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়। দিন-দুপুরে এমন ঘটনা স্বাভাবিক চাঞ্চল্য ছড়ায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুরাতন মালদহ থানার পুলিশ। সুস্থ হলে ওই ছাত্রীর সঙ্গে কথা বলবে পুলিশ। চিকিৎসকরা জানিয়েছেন এখনো ওই ছাত্রী বিপদমুক্ত নন।

রাজশাহীর সময় / এম জি