১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৫৮:৫২ অপরাহ্ন


বাড়িতে ঢুকে অস্ত্র দেখিয়ে অভিনেত্রীর নগ্ন ভিডিও ধারণ !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১১-০৩-২০২২
বাড়িতে ঢুকে অস্ত্র দেখিয়ে অভিনেত্রীর নগ্ন ভিডিও ধারণ ! বাড়িতে ঢুকে অস্ত্র দেখিয়ে অভিনেত্রীর নগ্ন ভিডিও ধারণ !


বাড়িতে ঢুকে ধারাল অস্ত্র দেখিয়ে জনপ্রিয় অভিনেত্রীর শ্লীলতাহানী করাসহ খুনের হুমকি দিয়ে তাঁকে পোশাক খুলে নগ্ন করে এবং  ভিডিও ধারণ করেছে দুষ্কৃতীকারিরা। পরে মাস্কে মুখ ঢাকা দুই দুষ্কৃতীকারি অভিনেত্রীর সোনার গয়না এবং কিছু গুরুত্বপূর্ণ জিনিস চুরি করে পালিয়ে যায়।

চেন্নাইয়ের ভালাসারভক্কম শহরে এ ঘটনা ঘটে!

তামিল সিনেমা জগতের চেনা মুখ এই অভিনেত্রী। পুলিশের কাছে অভিযোগ দায়ের করার সময় তিনি আবেদন করেন, তাঁর নাম গোপন রাখার। পুলিশের কাছে লিখিত অভিযোগে তিনি জানান, দুষ্কৃতীরা তাঁর বাড়ি থেকে ২৪ গ্রাম সোনা লুঠ করেছে। পুলিশ তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখে কান্নদাসান ও সেলভাকুমার নামে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১০ গ্রাম সোনা, যার আনুমানিক মূল্য ৫৫ হাজার টাকা।

গত মাসেই নিজের বাড়িতেই মানসিক ও শারীরিক হেনস্তার শিকার বিশেষ ক্ষমতা সম্পন্ন অভিনেত্রী ও তাঁর বাবা-মা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। সোনারপুরের বাসিন্দা ওই বিশেষ ক্ষমতা সম্পন্ন অভিনেত্রী জানান, বহু বছর ধরে বাবা-মার সঙ্গে ওই বাড়িতে থাকেন তিনি। সেই বাড়ির ভাগ নিয়ে দীর্ঘদিন ধরেই তাঁদের উপর শারীরিক ও মানসিক অত্যাচার করত জেঠু, জেঠিমা ও দাদা। একাধিকবার প্রতিবাদ করেছেন অভিনেত্রী ও তাঁর বাবা-মা। থানায় ডায়েরিও করেছেন। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি।

রাজশাহীর সময় / এম জি