১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:২০:০০ অপরাহ্ন


ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষ, নিহত ২
ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১০-০৩-২০২২
ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষ, নিহত ২ ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষ, নিহত ২


ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে সুজন (১৮) ও দেলোয়ার (২০) নামে দুই তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ৭টার দিকে বালিয়াডাঙ্গী-লাহিড়ী সড়কের গোয়ালকারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই তরুণ বালীয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের পিয়াজুপাড়া গ্রামের। তারা একই গ্রামের দায়মুল ইসলামের ছেলে সুজন ও আফাজের ছেলে দেলোয়ার। দুজন সম্পর্কে চাচাতো ভাই। 

প্রতিবেশী মিজানুর রহমান বলেন, সুজন ও দেলোয়ার সম্পর্কে চাচাতো ভাই। দেলোয়ার ও তার ভাগনি ঢাকা থেকে সকালে বালিয়াডাঙ্গী আসেন। মোটরসাইকেল নিয়ে তাদেরকে বাসায় আনতে বালিয়াডাঙ্গী যান সুজন। বাসায় আসার পথে এ ঘটনা ঘটে। সুজন ঘটনাস্থলেই মারা যান। অন্যদিকে রংপুর মেডিকেলে নেওয়ার পথে দেলোয়ার মারা যান। 

নিহতের বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম ডন জানান, সকালে গাড়িতে ঢাকা থেকে আসে দেলোয়ার ও তার ভাগ্নি। তাকে বাইক যোগে বাসায় নিতে আসেন সুজন। ফেরার পথে অপরদিক থেকে আসা নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে মারা যান সুজন।

অন্যদিকে আহত দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুরে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। আইনগত প্রক্রিয়া শেষে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ