২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৩৫:৩০ পূর্বাহ্ন


চাকরি দেওয়ার কথা বলে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৩-২০২২
চাকরি দেওয়ার কথা বলে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২ চাকরি দেওয়ার কথা বলে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২


লক্ষ্মীপুরে গৃহপরিচারিকার চাকরি দেওয়ার কথা বলে ডেকে এনে এক কিশোরীকে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেওয়া হয়। পরে ওই কিশোরীকে রাতভর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠে।

বুধবার (৯ মার্চ) দুপুরে এ ঘটনায় রায়পুর পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের নতুন বাজার খেঁজুরতলা এলাকা থেকে দুইজনকে আটক করা হয়।

আটকরা হলেন: দুলাল হোসেন ও তার স্ত্রী ফাতেমা বেগম।

পুলিশ ও কিশোরী জানায়, ঘরে অভাব থাকায় কিশোরী গৃহপরিচারিকার কাজ করার আগ্রহ প্রকাশ করে। এতে রোববার (৫ ফেব্রুয়ারি) জাকির নামে এক বখাটে তাকে উপজেলার চরআবাবিল গ্রাম থেকে রায়পুর পৌর শহরে নিয়ে আসে। জাকির তাকে রায়পুরের নতুন বাজার এলাকার মুদি দোকানি দুলালের বাসায় নিয়ে রাখে। কিশোরীর অজান্তের রাজিব তাকে দুলালের কাছে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেয়। 

পরে মঙ্গলবার (৮ মার্চ) রাতে দুলাল ও তার স্ত্রী ফাতেমার সহযোগিতায় ৪-৫ জন যুবক কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীকে উদ্ধার করে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ধর্ষণের ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী কিশোরীর দাদিকে বাদী করে মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রাজশাহীর সময় /এএইচ