২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪৪:৫৮ অপরাহ্ন


রুয়েট ও রুপালী ব্যাংকের মধ্যে গৃহ নির্মাণে কর্পোরেট সমঝোতা স্মারক চুক্তি
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ০৯-০৩-২০২২
রুয়েট ও রুপালী ব্যাংকের মধ্যে গৃহ নির্মাণে কর্পোরেট সমঝোতা স্মারক চুক্তি রুয়েট ও রুপালী ব্যাংকের মধ্যে গৃহ নির্মাণে কর্পোরেট সমঝোতা স্মারক চুক্তি


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ও রুপালী ব্যাংক লিঃ রুয়েট শাখার মধ্যে কর্পোরেট গ্যারান্টির আওতায় গৃহ নির্মাণে ১২০ কোটি টাকার একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় রুয়েট এ কর্মরত স্থায়ী শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ কর্পোরেট গ্যারান্টির বিপরীতে ৮% হারে সরল সুদে গৃহ নির্মাণে ঋণ পাবেন।

বুধবার (৯ মার্চ) সকালে ভাইস-চ্যান্সেলরের কনফারেন্স রুমে রুয়েট রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন এবং রুপালী ব্যাংক লিঃ রুয়েট শাখার ব্যবস্থাপক মো. সেতাউর রহমান রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন। ১৫ বছর মেয়াদী ৮% হারে সরল সুদে এই ঋণ সহজ কিস্তিতে পরিশোধ করা যাবে।

সমঝোতা স্মারক চুক্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েট ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েট শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, রুপালী ব্যাংক লিঃ রাজশাহী বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক মো. ফখরুল হাসান, উপ-মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার এম.এম.জি. তোফায়েল, কর্মকর্তা সমিতি, রুয়েট এর আহবায়ক আরিফ আহম্মেদ চৌধুরী, রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মো. মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন প্রমুখ ডীনবৃন্দ, পরিচালকবৃন্দ, বিভাগ প্রধানবৃন্দ, শাখা প্রধানবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রুপালী ব্যাংক লিঃ রুয়েট শাখার  এসপিও মো. খোরশেদ আলম। 

রাজশাহীর সময় /এএইচ