২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:২৮:১৪ অপরাহ্ন


সিরাজগঞ্জে নদীতে গোসল করতে নেমে দুই ভাইয়ের মৃত্যু
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৯-০৩-২০২২
সিরাজগঞ্জে নদীতে গোসল করতে নেমে দুই ভাইয়ের মৃত্যু সিরাজগঞ্জে নদীতে গোসল করতে নেমে দুই ভাইয়ের মৃত্যু


সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বড় ভাইয়ের শ্বশুরবাড়িতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের বেতবাড়ী পূর্ব সাতবাড়িয়া খেয়াঘাটের পাশে ফুলজোড় নদীতে এই দুর্ঘটনা ঘটে।

 স্থানীয়রা জানান, পাবনার ঈশ্বরদী উপজেলার মাঝগ্রাম গ্রামের বাবু মিয়ার ছেলে রাজু আহমেদ (১৮) ও মাজিদুল ইসলাম (১২) সোমবার রাতে পূর্ব সাতবাড়ীয়া গ্রামে তাদের বড় ভাইয়ের শ্বশুর মানিক হোসেনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। মঙ্গলবার দুপুরে তাদের বিয়াই মনিরুল ইসলামের সঙ্গে দুই ভাই পাশের ফুলজোড় নদীতে গোসল করতে নামে। সাঁতার না জানায় দুই ভাই নদীর স্রোতে ডুবে যায়।

এদের মধ্যে গোসল করতে আসা মনিরুল স্থানীয়দের সহযোগিতায় রাজু আহমেদের মরদেহ উদ্ধার করা হয়। অপর ভাই মাজিদুলের খোঁজ না পেয়ে এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা নদীতে নেমে স্থানীয় ব্যক্তিদের সঙ্গে মাজিদুলকে উদ্ধারের প্রচেষ্টা চালিয়ে ব্যর্থ হন। পরে তারা ফায়ার সার্ভিসের রাজশাহীর ডুবুরি দলকে খবর দেন। রাজশাহী থেকে ডুবুরি দল এসে সন্ধ্যায় মাজিদুলের মরদেহ উদ্ধার করে।

 বিষয়টি নিশ্চিত করে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির জানান, রাজু ও মাজিদুলের লাশ উদ্ধারের পর রাতেই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় / এম আর