২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:০৩:৩১ পূর্বাহ্ন


পঞ্চগড়ে যাত্রী সেজে মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টা, চালক আহত
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৯-০৩-২০২২
পঞ্চগড়ে যাত্রী সেজে মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টা, চালক আহত পঞ্চগড়ে যাত্রী সেজে মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টা, চালক আহত


পঞ্চগড়ে মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টায় ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে কামরুল ইসলাম সুমন নামে এক মাইক্রোবাস চালক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৮ মার্চ) রাত ৮টায় পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া স্কুলের সামনে কাঁচা রাস্তায় এই ঘটনাটি ঘটে। আহত সুমন পঞ্চগড় সদরের মিলগেট এলাকার খবিরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় সুমনের কাছে দুইজন লোক মাইক্রোবাস ভাড়া করতে আসে দেবীগঞ্জ যাওয়ার জন্য। পঞ্চগড়ের মাইক্রো স্ট্যান্ড থেকে ভাড়া হওয়ার পর ওই দুইজন লোক সহ তারা মাইক্রোবাস নিয়ে খোলাপাড়া স্কুলের সামনে আসে। খোলাপাড়া এলাকা থেকে মাইক্রোবাসটি ছিনতাইয়ের জন্য ওই চালককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এতে মাইক্রোবাস চালকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

পরে এলাকার লোকজন আহত চালককে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাকিবুল হাসান তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক এসআই মাজহারুল আলম জানান, খবর পেয়ে আমরা হাসপাতালে ছুটে আসি এবং তথ্য সংগ্রহ করেছি। এ ঘটনায় দ্রুত আইনি ব্যবস্থাগ্রহণ করা হবে।

রাজশাহীর সময় / এম আর