২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৮:০৫ অপরাহ্ন


প্রতি রাতে স্ত্রীকে পরপুরুষের সঙ্গে যৌনতায় বাধ্য করতেন স্বামী!
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৩-২০২২
প্রতি রাতে স্ত্রীকে পরপুরুষের সঙ্গে যৌনতায় বাধ্য করতেন স্বামী! প্রতি রাতে স্ত্রীকে পরপুরুষের সঙ্গে যৌনতায় বাধ্য করতেন স্বামী!


টাকার জন্য সাজানো-গোছানো ফ্ল্যাট ভাড়া করে প্রত্যেকদিন নিত্য নতুন খদ্দের ডেকে নিজের স্ত্রীকে তাদের সঙ্গে যৌন কর্ম চালাতে বাধ্য করতেন এক স্বামী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পার্শ্ববর্তী বিহার রাজ্যের রাজধানী পটনায়। তবে ইতিমধ্যেই বিহার পুলিশের জালে ধরা পড়েছে ওই যুবক। পাশাপাশি সেক্স র‍্যাকেটের বাকি সদস্যদের খোঁজে তল্লাশি শুরু করেছে বিহার পুলিশ।

জানা গেছে, সম্প্রতি বিহারের রাজধানী পটনার বিমানবন্দর থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় সিদ্ধার্থ কলোনি এলাকায়। ওই কলোনির লব-কুশ অ্যাপার্টমেন্টের ব্লক বি-এর ১০৮ নম্বর ঘরে রমরমা চলছিল এই দেহ ব্যবসা। বিহারের অন্যান্য জায়গার সেক্স র‍্যাকেটের সঙ্গে এর যোগসূত্র মিলেছে বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত যুবক ধনঞ্জয় কুমার।  ইতিমধ্যেই তাকে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাসে পুলিশ কর্মকর্তারা জানতে পারেন অভিযুক্ত যুবক শুধুমাত্র টাকার নেশায় তাঁর স্ত্রীকে যৌন কর্মে বাধ্য করে। তার স্ত্রী আপত্তি জানালে তাঁর ওপর মানসিক ও শারীরিক অত্যাচার করতো সে। শেষ পর্যন্ত স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে পর পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হতো যুবকের স্ত্রী। এ জন্যই সিদ্ধার্থ কলোনিতে একটি সাজানো-গোছানো ফ্ল্যাট ভাড়া নিয়েছিলো ধনঞ্জয়।

এরপর নির্বিঘ্নে এই কাজ চালাতে সেক্স র‍্যাকেটের দালালদের সাহায্য নেন ওই যুবক। এরপর প্রত্যেকদিন নিত্য-নতুন খদ্দের ডেকে যুবকের স্ত্রীকে তাদের হাতে তুলে দিত দালালরা। বিনিময়ে পেতেন তিন হাজার টাকা। এর মধ্যে যুবককে দেওয়া হতো হাজার টাকা। তা দিয়েই সংসার চালাতেন ওই যুবক। 

রাজশাহীর সময় / এম আর