২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:০৫:১৫ অপরাহ্ন


গোমস্তাপুরে যথাযোগ্য মর্যাদায় ৭মার্চ দিবস পালিত
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৭-০৩-২০২২
গোমস্তাপুরে যথাযোগ্য মর্যাদায় ৭মার্চ দিবস পালিত গোমস্তাপুরে যথাযোগ্য মর্যাদায় ৭মার্চ দিবস পালিত


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে।

সোমবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, উপজেলার বীর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার,উপজেলা আওয়ামী লীগ, গোমস্তাপুর থানা, রহনপুর পৌরসভা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পৃথক কর্মসূচির আয়োজন করে। উপজেলা প্রশাসনের কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, ঐতিহাসিক ৭ মার্চের বঙ্গবন্ধুর ভাষণ প্রচার ও আলোচনা সভা। উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)আসমা খাতুন। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান।

অন্যান্যদের মধ্যে মধ্যে উপস্থিত ছিলেন-সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, বীর মুক্তিযোদ্ধা উপজেলা সংবাদ কমান্ডার মোস্তাফা কামাল, বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, আব্দুল হামিদ,সোহরাব আলী, উপজেলা কৃষি কর্মকর্তা তানভির আহমেদ সরকার, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস, জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা বেগমসহ অন্যরা।আলোচনা শেষে পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এছাড়া সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। এ-সময় উপস্থিত ছিলেন- সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, আওয়ামীলীগ নেতা মঈনুদ্দিন,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম জয়,পৌর ছাত্রলীগের সভাপতি এন্তাজুল হকসহ উপজেলার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় /এএইচ