১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:৩২:৩৩ অপরাহ্ন


১১ মার্চ থেকেই দেখা যাবে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৩-২০২২
১১ মার্চ থেকেই দেখা যাবে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪ ফাইল ফটো


তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ এরই মধ্যে তিনটি সিজন শেষ হয়েছে নাটকটির। দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন সিজনের জন্য। অবশেষে জানা গেল আগামী ১১ মার্চ থেকেই দেখা যাবে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪।

ফ্রুটিকা নিবেদিত নাটকটি দেখা যাবে বাংলাভিশনে। প্রতি শুক্র, শনি ও রোববার রাত ৮টা ২৫ মিনিটে নাটকটি টিভি চ্যানেলে প্রচারিত হবে। এরপর রাত ৯টায় সেটা উন্মুক্ত হবে ধ্রুব টিভিতে।

কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটিতে সিজন ৪ থেকে যুক্ত হয়েছেন অভিনেত্রী পারসা ইভানা। সর্বশেষ যিনি তুমুল আলোচনায় এসেছেন ‘দই’ নাটকে শাবনূর চরিত্রে অভিনয় করে।

রোববার (৬ মার্চ) দুপুরে নাটকটির প্রচারকে কেন্দ্র করে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্যই নিশ্চিত করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি।

তিনি বলেন, ‘এটা খুবই আনন্দের আমার জন্য। গেল কয়েক বছরে ‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে যে মাতামাতি দেখেছি তা তো সবাই জানেন। আমি নিজেও পরিবারের সবাইকে নিয়ে এই নাটক দেখে অনেক হেসেছি, এনজয় করেছি।

এমন একটি নাটকের অংশ হতে পেরে ভালো লাগছে। এ নাটকের পরিচালক থেকে শুরু করে অধিকাংশ শিল্পীদের সঙ্গে আমি নিয়মিত কাজ করি। সর্বশেষ ‘দই’ নাটকেও আমরা একসঙ্গে ছিলাম। তুমুল হিট করেছে নাটকটি। আমার শাবনূর চরিত্রটিও সবার প্রশংসা পেয়েছে।

সেখান থেকে ‘ব্যাচেলর পয়েন্ট’-এ যোগ দিয়ে খুব ভালো লাগছে। অমি ভাই চমৎকার একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করাটা উপভোগ্য। আশা করছি ভালো অভিজ্ঞতা আনবে ‘ব্যাচেলর পয়েন্ট’।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, ব্রান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন, ধ্রুব টিভির কর্ণধার ধ্রুব গুহ, ব্যাচেলর পয়েন্ট নাটকের পরিচালক, শিল্পী-কলাকুশলীরা।

সম্মেলনে জানানো হয়েছে, এবারের সিজনে আরও এক শিল্পী যুক্ত হয়েছেন। তিনি হলেন আশুতোষ সুজন। আবার আগের সিজনগুলোর অনেকেই থাকছেন না এবারের সিজনে।

এবারের ব্যাচেলর পয়েন্টে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল প্রমুখ।

রাজশাহীর সময় / এএইচ