১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৫২:৪৭ অপরাহ্ন


আজ বলিডিভা জাহ্নবী কাপুরের ২৫ তম জন্মদিন
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৬-০৩-২০২২
আজ বলিডিভা জাহ্নবী কাপুরের ২৫ তম জন্মদিন জাহ্নবী কাপুর। ফাইল ফটো


আজ বলিডিভা জাহ্নবী কাপুরের ২৫ তম জন্মদিন। এই বিশেষ দিনে তাঁর ফিটনেস গোল ঠিক কেমন থাকে সেটা এক ঝলকে দেখে নেওয়া যাক।  রুপোলি দুনিয়ার তারকাদের ফিটফেস ফান্ডার মূল আকর্ষণ হল জিম। নিজেদেরকে ফিট রাখতে টিনসেল টাউনের সকল তারকাই জিমমুখী হয়ে থাকেন। জাহ্নবী কাপুরও কিন্তু এর ব্যতিক্রম নন। 

বলিস্টারদের ফিটনেস ফান্ডা সাধারণ মানুষকে খুবই আকৃষ্ট করে। তাঁরা কীভাবে নিজেদের শরীরচর্চা করে সুস্থ থাকেন সেই বিষয় সবসময়ই সবার একটা নজর থাকে। তাঁদের সেই ফিটনেসের গোপন রহস্য জানতে মরিয়া থাকে আমার আপনার মত সাধারণ মানুষ। আজ বলিডিভা জাহ্নবী কাপুরের ২৫ তম জন্মদিন। 

পারফেক্ট জিমের পোষাকেই চূড়ান্ত ব্যাবস্তার সঙ্গে জাহ্নবীর জিমে এন্ট্রি নেওয়ার  নেওয়ার ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কখনও স্পোর্টস ব্রায়ের সঙ্গে ক্রপ টপ তো কখনও আবার হট প্যান্টের সঙ্গে স্প্যাগিটি পড়ে পাপারাতজিদের ক্যামেরায় ধরা দিয়ে থাকেন কাপুর তনয়া। 

জন্মদিনে জাহ্নবীর বিভিন্ন জিম লুকের বিভিন্ন পোস্ট দেখে জাহ্নবী ভক্তরা আরও একবার তাঁর ফিটনেস ফান্ডাকে চেরিস করার সুযোগ পাবেন। করোনা পরিস্থিতিতে নিজেকে ফিট রাখার পাশাপাশি সুস্থ থাকতে মাস্ক পড়া যে অত্যন্ত জরুরি সেই নজিরও দিয়েছেন বলি ডিভা জাহ্নবী কাপুর। মাস্ক পড়ে স্বমহিমায় জিম থেকে বেড়িয়ে পাপারাতদিজের ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ধড়ক নায়িকা।

জিম করার পাশাপাশি নিজেকে একটু রিল্যাক্স করে নেন জাহ্নবী। আর সেই সময় জিমের ভিরতেরই একটু পোজ দিয়ে ছবি তুলে ফেলেন জাহ্নবী কাপুর। সোশ্যাল মিডিয়ায় বার্থ ডে গার্লের এই সকল ছবি সকলের জন্য একটা রিফ্রেশমেন্টও বটে। 

দর্শক দরবারে নিজেকে মেলে ধরতে শারীরিক গঠন ঠিক রাখা আবশ্যক। তাই নিয়মিত শরীরচর্চা করা প্রয়োজন। আগামী দিনে বলিউডের বেশ কয়েকটি ছবি হাতে রয়েছে তাঁর। সঠিক পদ্ধতিতে শরীরচর্চা না করলে ক্যামেরার সামনে মোটেই আকর্ষণীয় হয়ে উঠতে পারবেন না জাহ্নবী। তাই নিয়মিত জিম আর কড়া ডায়েটে বিশ্বাসী রুপোলি পর্দার রুহি। 

জাহ্নবীর জিমের লুক বরবরই সকলের পছন্দ। বলিউডের এই অল্প বয়সী স্টার খুব অল্প সময়ের মধ্যেই সফল অভিনেত্রীর তকমা পেয়েছেন। তাই আগামী দিনে নিজেকে আরও ভালভাবে প্রতিষ্ঠিত করতে নিজেকে ফিট রাখা খুবই জরুরি। আর সেই জন্যই জিমকে কখনও না বলেন না বলিউডের গর্জিয়াস ডিভা জাহ্নবী কাপুর। 

রাজশাহীর সময় / এএইচ