২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:১৩:১৪ অপরাহ্ন


চারঘাটে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ
চারঘাট (রাজশাহী)প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৫-০৩-২০২২
চারঘাটে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ চারঘাটে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ


রাজশাহীর চারঘাটে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদের কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ মার্চ) বিকেলে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদচাঁদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি পল্লী বিদ্যূৎ মোড় থেকে বের হয়ে বাজারের বিভিণ্ন রাস্তা প্রদক্ষিন করে।

মিছিল শেষে চারঘাটে বড়াল ব্রিজ সংলগ্ন জায়গায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ,উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি অধ্যাপক ইউনুচ আলী তালুকদার, সাবেক পৌর মেয়র জাকিরুল ইসলাম বিকুল,সাবেক ছাত্রনেতা মুরাদ পাশা প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাখাওয়াত হোসেন সোহেল যুগ্ন আহবায়ক বুলবুল আহমেদ, নিমপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম  সহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীবৃন্দ। সভায় চাল,ডালসহ নিত্যপন্যের উর্দ্ধগতির প্রতিবাদসহ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানানো হয়।

রাজশাহীর সময় / এএইচ