২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২৯:২৯ অপরাহ্ন


রমরমিয়ে চলছে উদ্দাম সঙ্গম, যৌনতার চরম মুহূর্ত পর্দাফাঁস
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৪-০৩-২০২২
রমরমিয়ে চলছে উদ্দাম সঙ্গম, যৌনতার চরম মুহূর্ত পর্দাফাঁস ফাইল ফটো


দেশে- বিদেশে চারিদিকে আগাছার মতোন গছিয়ে উঠেছে এই মধুচক্রের আসর। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন ছোট থেকে বড় সকলেই। কেউ বা নিজের ইচ্ছায় আবার কাউকে জোর করেই নামানো হয়েছে এই যৌন খেলায়। রমরমিয়ে চলছে মধুচক্রের আসর। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে যেমন অনেকেই জড়িয়ে পড়েছে এই রঙিন জগতে। অভিনয়ের পাশাপাশি মধুচক্রেও জড়িয়ে পড়ছেন একাধিক অভিনেত্রীরা। বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল এই  মধুচক্রের রায়। রমরমিয়ে চলছিল এই মধুচক্রের আসর।  যৌনখেলা চলাকালীন আপত্তিকর অবস্থায় ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা। পর্দাফাঁস হতেই শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়, কারা ছিলেন সেই তালিকায়।

শ্বেতা প্রসাদ বসু:  বলিউড অভিনেত্রী শ্বেতা প্রসাদ বসু ধারাবাহিকেও জনপ্রিয়তা অর্জন করেছিলেন। কিন্তু একটা সময়ের পরে বেশ্যাবৃত্তিকেই বেছে নিয়েছিলেন।  সালটা ২০১৪। মধুচক্রে যুক্ত থাকার কারণে হায়দরাবাদে তাকে বন্দি করা হয়েছিল। যদিও পরে হায়দরাবাদের সেশন কোর্ট তার বিরুদ্ধে সমস্ত পতিতাবৃত্তির অভিযোগ ফিরিয়ে নেয়।

শার্লিন চোপড়া: সুপার হট অভিনেত্রী হিসেবে তার জনপ্রিয়তা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও, ছবি দেখার জন্য উপচে পড়ে ভিড়। এহেন অভিনেত্রীও টাকার কারণে এই যৌন খেলায় মত্ত হয়েছিলেন। একটি সাক্ষাৎকারে একথা নিজেই জানিয়েছিলেন কামসূত্র অভিনেত্রী।

মিশতি মুখোপাধ্যায়: 'লাইফ কি তো লাগ গাই' অভিনেত্রী মিশতি মুখোপাধ্যায় যৌন র‌্যাকেট চালানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন। তিনি নিজেই মাংস রফতানির ব্যবসা করছেন। পুলিশ যখন তার লোখন্ডওয়ালা ফ্ল্যাটে হানা দিয়েছিল, তখন  পুলিশ তার ফ্ল্যাট থেকে ২৫,০০০ পর্নোগ্রাফি সিডি, যার মূল্য ২ লক্ষ টাকা বাজেয়াপ্ত করেছিল। তিনি প্রত্যেকটি অভিযোগ নির্দোষ বলে দাবি করেছিলেন।

আইশ আনসারী: তামিল অভিনেত্রী আইশ আনসারী। তিনিও বেশ্যাবৃত্তিতে জড়িয়ে পড়েছিলেন।  ২০১১ সালে জয়পুর থেকে পতিতাবৃত্তির ব়্যাকেট থেকে তাকে ধরা হয়েছিল। 

সায়রা বানু: তেলুগু অভিনেত্রী সায়রা বানু। অভিনয়ের পাশাপাশি যৌনবৃত্তিতে জড়য়ে পড়েছিলেন ২০১০ সালে। বেশ কয়েকজন ক্লায়েন্টের সাথে অভিনেত্রীকে হাতেনাতে  ধরা হয়েছিল। হায়দরাবাদের বেগমপেটে স্প্রিং হেভেন অ্যাপার্টমেন্টে পুলিশি তল্লাশি চালানো হয়। ৭ মহিলার সঙ্গে  ধরা পড়েছিলেন সায়রা।

ভুবনেশ্বরী: বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল এই  মধুচক্রের ডেরায়। রমরমিয়ে চলছিল এই মধুচক্রের আসর।  যৌনখেলা চলাকালীন আপত্তিকর অবস্থায় ধরা পড়েছিলেন এই অভিনেত্রী। দক্ষিণী চলচ্চিত্রের একটি জনপ্রিয় অভিনেত্রী ভুবনেশ্বরী।  চেন্নাইয়ের একটি যৌন র‌্যাকেটের সঙ্গে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী। 

নীতু আগরওয়াল: রমরমিয়ে চলছে মধুচক্রের আসর। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে যেমন অনেকেই জড়িয়ে পড়েছে এই রঙিন জগতে। অভিনয়ের পাশাপাশি মধুচক্রেও জড়িয়ে পড়ছেন একাধিক অভিনেত্রীরা। মধুচক্র চলাকালীন তেলুগু অভিনেত্রী নীতু আগরওয়ালকে হাতেনাতে ধরে  অন্ধ্রপ্রদেশ পুলিশ। 

ক্যারোলিন মারিয়া আসান: বেশ কয়েকটি পতিতাবৃত্তির সাথে জড়িত থাকার কারণে তামিল অভিনেত্রী ক্যারোলিন মারিয়া আসানকে হাতেনাতে ধরা হয়েছিল। ২০১২ সালে পাঁচতারা হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়েছিল।

রাজশাহীর সময় /এএইচ