২৩ মে ২০২২, সোমবার, ১০:২৩:৩৩ পূর্বাহ্ন


নগরীর ১৯নং ওয়ার্ডে দুটি রোড কার্পেটিং কাজের উদ্বোধন
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ২৩-০১-২০২২
নগরীর ১৯নং ওয়ার্ডে দুটি রোড কার্পেটিং কাজের উদ্বোধন নগরীর ১৯নং ওয়ার্ডে দুটি রোড কার্পেটিং কাজের উদ্বোধন


রাজশাহী মহানগরীর নগর অবকাঠামো উন্নয়নের প্রকল্পের আওতায় নগরীর বিভিন্ন ওয়ার্ডে রাস্তা ও ড্রেন, ফুটপাত নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রয়েছে। এরই অংশ হিসেবে ১৯নং ওয়ার্ডে দুটি রোডের কার্পেটিং কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। 

রোববার (২৩ জানুয়ারী) সকালে এ দুটি কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন। 

এ সময় তিনি বলেন, মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহানগরীর প্রতিটি ওয়ার্ডের উন্নয়নে বৃহৎ প্রকল্প গ্রহণ করে তা পর্যায়ক্রমে বাস্তবায়ণ করছেন। তারই নির্দেশনায় প্রতিটি মহল্লায় ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে। 

১৯নং ওয়ার্ডের খাদ্য গোডাউন মোড় হতে ১নং গলি বজলুর দোকান পর্যন্ত এবং ৩নং গলি আনোয়ারের দোকান হতে ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন বাড়ী পর্যন্ত রাস্তা দুটির কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়। খাদ্য গোডাউন মোড় হতে ১নং গলি বজলুর দোকান পর্যন্ত রাস্তা ৫শ মিটার এবং ৩নং গলি আনোয়ারের দোকান হতে ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন বাড়ী পর্যন্ত অপরটি ৩শ ৫০ মিটার। দীর্ঘদিন সংস্কারবিহীন এ সকল রাস্তার উন্নয়ন কাজ সম্পন্ন হওয়ায় এলাকার নাগরিকবৃন্দ ভীষণ খুশী।  

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের প্যাকেজ আইআইডিআর ০৯(এ)  আওতায় মহানগরীর ১৭, ১৮ এবং ১৯নং ওয়ার্ডে রাস্তা কার্পেটিং, সিসি রাস্তা ও আরসিসি ড্রেন নির্মাণ করা হচ্ছে। প্রায় সাড়ে ২৪ কোটি টাকার উন্নয়ন কাজ করা হবে।

এ প্যাকেজের আওতায় ১৯নং ওয়ার্ডে দুটি রাস্তার কার্পেটিং কাজ করা হচ্ছে। পর্যায়ক্রমে আরও উন্নয়ন কাজ করা হবে। এ সময় সংরক্ষিত আসনের কাউন্সিলর উম্মে সালমা, রাসিকের প্রধান প্রকৌশলী সরিফুল ইসলাম, প্রকল্প পরিচালক তত্বাবধায়ক প্রকৌশলী নুর ইসলাম তুষার, নির্বাহী প্রকৌশলী শামসুদ্দিন হায়দার, উপসহকারী প্রকৌশলী তাসনীম আরা, উপসহকারী প্রকৌশলী আল মতি শারাফুদ্দীন, নিমার্তা প্রতিষ্ঠান তানভীর কনস্ট্রাকশনের প্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

রাজশাহীর সময় /এএইচ