২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৪৮:০১ পূর্বাহ্ন


শুক্রবার রাজশাহীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ০৩-০৩-২০২২
শুক্রবার রাজশাহীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ফাইল ফটো


রাজশাহী মহানগরীর বেশ কিছু এলাকায় শুক্রবার (৪ মার্চ) সকাল ৬টা থেকে সাড়ে ১১টা একটানা সাড়ে ৫ ঘণ্টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (৩ মার্চ) নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো) রাজশাহী বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী শিরিন ইয়াসমিন স্বাক্ষরিত এক গণ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে- নেসকো লিমিটেডের পরিচালক ও সংরক্ষণ সার্কেল-১ এর অধীনে থাকা রাজশাহীর গ্রাহকদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আসন্ন সেচ ও গ্রীষ্ম মৌসুমে নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সঞ্চালনের স্বার্থে পিজিসিবি ১৩২/৩৩ কেভি কাটাখালী গ্রিড বাস জরুরি মেরামত ও সংরক্ষণসহ নবায়ন কাজের জন্য আগামীকাল শুক্রবার (৪ মার্চ) সকাল ৬টা থেকে সকাল সাড়ে ১১টা পর্যন্ত সার্কেলের আওতাধীন বিক্রয় ও বিতরণ বিভাগ-১/৩/৪/৫ বিমানবন্দর/তানোর এর আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ সরবরা বন্ধ থাকবে।

এর আওতাভুক্ত এলাকাগুলো হলো: রাজশাহী মহানগরীর তালাইমারী, রুয়েট, বিশ্ববিদ্যালয়, কাজলা, বালিয়াপুকুর, উপশহর, বিসিক, তেরখাদিয়া, শিরোইল, পদ্মা আবাসিক, টেক্সাটাইল, ক্যান্টনমেন্ট, নওহাটা, পবা, বাগধানী, টাউন, নিউমার্কেট, কাদিরগঞ্জ, রাণীবাজার, গ্রেটার রোড, কাটাখালী, মাসকাটাদিঘী, বেলপুকুর, কাপাশিয়া, মেহেরচন্ডী, বুধপাড়া, শ্যামপুর। এছাড়া রাজশাহীর তানোর উপজেলা এলাকায় একই সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এদিকে, বিক্রয় ও বিতরণ বিভাগ-২/ কাশিয়াডাঙ্গা/বিবিবি-৪ এর আংশিক এলাকা (সাহেব বাজার, আরডিএ, কলাবাগান, সবজিপাড়া, মেডিকেল, কুমারপাড়া, গণকপাড়া, মালোপাড়া, আলুপট্টি ইত্যাদি এলাকায় বিকল্প সোর্সের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ থাকবে। তবে রক্ষণাবেক্ষণ কাজের স্বার্থে মাঝে মধ্যে বিদ্যুৎ সরবরাহ কিছু সময়ের জন্য বন্ধ রাখা হতে পারে বলেও এতে উল্লেখ করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ