২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১১:২৮:৪৬ অপরাহ্ন


পরকীয়ার জেরে স্বামীকে শ্বাসরোধ করে হত্যা
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৩-২০২২
পরকীয়ার জেরে স্বামীকে শ্বাসরোধ করে হত্যা ফাইল ফটো


সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটায় পরকীয়ার জেরে গোলাম মোড়ল (৪০) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে।

বুধবার (২ মার্চ) ভোররাতে পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের মঠবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। 

ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী, স্ত্রীর প্রেমিক ও ছেলেকে আটক করেছে পুলিশ।

নিহত গোলাম মোড়ল মঠবাড়ি গ্রামের মোহাম্মদ মোড়লের ছেলে। আটকরা হলেন: নিহত গোলাম মোড়লের স্ত্রী রেহেনা খাতুন (৩৫), ছেলে সাগর হোসেন (১৮) ও প্রেমিক যশোরের বেনাপোল এলাকার গোলাম রাব্বি (৩০)।

স্থানীয়রা জানান, গোলাম মোড়ল ও রেহেনা খাতুন দম্পতির দুই ছেলে সাগর হোসেন (১৮) ও সাব্বির হোসেন (১৫)। আত্মীয়তার সম্পর্ক ধরে যশোরের বেনাপোলের বাসিন্দা গোলাম রাব্বির (৩০) সঙ্গে রেহেনা খাতুনের পরকীয়া সম্পর্কের গুঞ্জন রয়েছে। বুধবার রাতে গোলাম রাব্বি ওই বাড়িতে ছিলেন। ধারণা করা হচ্ছে- গোলাম মোড়লকে গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এরপর মরদেহটি ঝুলিয়ে রাখা হয়।

পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গোলাম রসুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তে মৃত্যুর রহস্য জানা যাবে। সুরতহাল রিপোর্টে গলায় মোটা দড়ি পেঁচানোর দাগ রয়েছে। এ ঘটনায় থানায় এখনো থানায় কেউ অভিযোগ দেয়নি।

রাজশাহীর সময় /এইচ