১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:১০:৫৫ অপরাহ্ন


মহানগরীর কাজলা মোড়ে আয়রন মাসল জিমনেসিয়ামের উদ্বোধন ও দোয়া
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০১-০৩-২০২২
মহানগরীর কাজলা মোড়ে আয়রন মাসল জিমনেসিয়ামের উদ্বোধন ও দোয়া মহানগরীর কাজলা মোড়ে আয়রন মাসল জিমনেসিয়ামের উদ্বোধন ও দোয়া


রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে আয়রন মাসল জিমনেসিয়ামের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে রাজশাহী নগরীর কাজলা এলাকায় এর উদ্বোধন করা হয়। নগরীর ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু ও বিশিষ্ট রাজনীতিক আয়রন মাসল জিমনেসিয়াম পরিচালনা কমিটির সদস্য আনোয়ার হোসেন উজ্জলসহ অতিথিবৃন্দ ফিতা কেটে জিমনেসিয়ামের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। 

এসময় আয়রন মাসল জিমনেসিয়াম পরিচালনা কমিটির অন্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট রইসুল ইসলাম, মো. সানোয়ার হোসেন, মো. রমজান আলী, আলী নেওয়াজ বাচ্চু, মো. মাহফুজ। 

অন্যদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম, বিশিষ্ট ক্রীড়াবিদ এসএম হাবিবুর রহমান রানা, ক্লাব ট্রেনার তাহাসানুল হক তাহান, রাবির কৃষি প্রকল্পের সহকারী রেজিস্টার মনোয়ার হোসেন উৎপল, রাবি স্কুলের শরীর চর্চা শিক্ষক সুলতান শামসুদ্দিন। আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর প্রেসক্লাব ও রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মাসুদ রানা রাব্বানী প্রমুখ। এতে বিভিন্ন শ্রেণি-পেশার অর্ধশতাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

রাজশাহীর সময় /এএইচ